চট্টগ্রাম মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

৫ নভেম্বর, ২০১৯ | ১০:২০ অপরাহ্ণ

মানিকছড়ি সংবাদদাতা

মানিকছড়িতে দুই শিক্ষার্থী নিখোঁজ

নিখোঁজের ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত দুই শিক্ষার্থীর সন্ধান পায়নি উপজেলা প্রশাসন। মানিকছড়ি উপজেলার ‘রাণী নিহার দেবী সরকারী উচ্চ বিদ্যালয়’র ৭ম শ্রেণির ছাত্র মো. আবদুর রহিম (১৩) ও মো. মারজুক আহম্মদ (১৩) সোমবার (৪ নভেম্বর) থেকে নিখোঁজ রয়েছেন। এদিকে নিখোঁজ সন্তানদের না পেয়ে পিতা-মাতা,পরিবারবর্গ ও আত্মীয়-স্বজনরা নির্বাক হয়ে পড়েছেন।

পুলিশ ও অভিভাবক সূত্রে জানা গেছে, উপজেলার একমাত্র সরকারি মাধ্যমিক বিদ্যালয় ‘রাণী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ও চেঙ্গুছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বেল্লাল হোসেনের ছেলে মো. আবদুর রহিম ও মানিকছড়ি বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী মো. আলমগীর হোসেন এর ছেলে মো. মারজুক আহম্মদ উভয়ে একই প্রতিষ্ঠানে একই ক্লাসে অধ্যয়নরত।

জেএসসি পরীক্ষার কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় গত ৪ নভেম্বর বিকাল সাড়ে তিনটায় একে অপরকে ক্রিকেট খেলার কথা বলে ডেকে নিয়ে যায়। রাত পর্যন্ত কেউই বাড়িতে ফিরে না আসায় অভিভাবকরা সন্তানের খোঁজ-খবর নিতে শুরু করে এবং নিকটাত্মীয়-স্বজনদের কাছে খোঁজ না পেয়ে রাতেই মানিকছড়ি থানায় সাধারণ ডায়রী করেন।

নিখোঁজের ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত দু’বন্ধু’র খোঁজ না পেয়ে পিতা-মাতা, আত্মীয় স্বজন ও পরিবারবর্গরা নির্বাক হয়ে পড়েছেন। দু’ পরিবারে অজানা আতংক বিরাজ করছে। পুলিশ বিষয়টি আমলে নিয়ে নিখোঁজ ছাত্রদের সন্ধানে কাজ করছে জানিয়েছেন মানিকছড়ি থানা অফিসার ইনচার্জ আমির হোসেন।

পূর্বকোণ-ইসমাইল-রাশেদ

The Post Viewed By: 27 People

সম্পর্কিত পোস্ট