চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

মানিকছড়িতে দুই শিক্ষার্থী নিখোঁজ

মানিকছড়ি সংবাদদাতা

৫ নভেম্বর, ২০১৯ | ১০:২০ অপরাহ্ণ

নিখোঁজের ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত দুই শিক্ষার্থীর সন্ধান পায়নি উপজেলা প্রশাসন। মানিকছড়ি উপজেলার ‘রাণী নিহার দেবী সরকারী উচ্চ বিদ্যালয়’র ৭ম শ্রেণির ছাত্র মো. আবদুর রহিম (১৩) ও মো. মারজুক আহম্মদ (১৩) সোমবার (৪ নভেম্বর) থেকে নিখোঁজ রয়েছেন। এদিকে নিখোঁজ সন্তানদের না পেয়ে পিতা-মাতা,পরিবারবর্গ ও আত্মীয়-স্বজনরা নির্বাক হয়ে পড়েছেন।

পুলিশ ও অভিভাবক সূত্রে জানা গেছে, উপজেলার একমাত্র সরকারি মাধ্যমিক বিদ্যালয় ‘রাণী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ও চেঙ্গুছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বেল্লাল হোসেনের ছেলে মো. আবদুর রহিম ও মানিকছড়ি বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী মো. আলমগীর হোসেন এর ছেলে মো. মারজুক আহম্মদ উভয়ে একই প্রতিষ্ঠানে একই ক্লাসে অধ্যয়নরত।

জেএসসি পরীক্ষার কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় গত ৪ নভেম্বর বিকাল সাড়ে তিনটায় একে অপরকে ক্রিকেট খেলার কথা বলে ডেকে নিয়ে যায়। রাত পর্যন্ত কেউই বাড়িতে ফিরে না আসায় অভিভাবকরা সন্তানের খোঁজ-খবর নিতে শুরু করে এবং নিকটাত্মীয়-স্বজনদের কাছে খোঁজ না পেয়ে রাতেই মানিকছড়ি থানায় সাধারণ ডায়রী করেন।

নিখোঁজের ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত দু’বন্ধু’র খোঁজ না পেয়ে পিতা-মাতা, আত্মীয় স্বজন ও পরিবারবর্গরা নির্বাক হয়ে পড়েছেন। দু’ পরিবারে অজানা আতংক বিরাজ করছে। পুলিশ বিষয়টি আমলে নিয়ে নিখোঁজ ছাত্রদের সন্ধানে কাজ করছে জানিয়েছেন মানিকছড়ি থানা অফিসার ইনচার্জ আমির হোসেন।

পূর্বকোণ-ইসমাইল-রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট