চট্টগ্রাম বুধবার, ২০ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

৫ নভেম্বর, ২০১৯ | ১:৪৩ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা, রাউজান

রাউজানে ট্রাকচাপায় ট্যাক্সিচালক নিহত

চট্টগ্রাম-রাঙামাটি মহাসড়কের রাউজান পৌরসভার ১নম্বর ওয়ার্ডে ট্রাক-সিএনজি ট্যাক্সির মুখোমুখি সংঘর্ষে চালক নিহত ও এক যাত্রী গুরুতর আহত হয়েছে। আহতের অবস্থাও আশংকাজনক। ৩ নভেম্বর সকালে সড়কের পশ্চিম গহিরা হাতি কোম্পানি ঘাটা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম মো. মহিউদ্দিন (৩০)। তিনি উপজেলা নোয়াজিষপুর ইউনিয়নের ৫ ওয়ার্ডের ফতেনগর ছমদ আলী মুন্সির বাড়ির মৃত আবদুল মোতালেবের ছেলে। ওই সিএনজি ট্যাক্সির আহত যাত্রী হলেন একই এলাকার ফতে মোহাম্মদ সিকদার বাড়ির মো. মুছার ছেলে শাহাদাত সিকদার (৩০)।

এলাকার চেয়ারম্যান লায়ন সরোয়ার্দী সিকদার, ইউপি সদস্য মো. ইসমাঈল, নাছির উদ্দিন, মো. মঞ্জু, কুতুব উদ্দিন সিকদারসহ এলাকার অনেকে বলেন ‘মহিউদ্দিন ভাড়ায় সিএনজি ট্যাক্সি চালিয়ে সংসার চালান। রবিবার সকাল ৫টার দিকে হাটহাজারী এলাকার একটি সিএনজি ফিলিং স্টেশন থেকে গ্যাস ভর্তি করার জন্য যাচ্ছিল। এসময় তার ট্যাক্সিতে ছিল একই এলাকার চট্টগ্রাম শহরের চাকুরিজীবী শাহাদাত সিকদার। সিএনজি ট্যাক্সিটি রাঙামাটি সড়কের রাউজান পৌরসভার ১নম্বর ওয়ার্ডের পশ্চিম গহিরা হাতি কোম্পানি ঘাটা নামকস্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে (পশ্চিম দিক) আসা একটি অজ্ঞাত নম্বরের ট্রাক সিএনজি ট্যাক্সিকে চাপা দেয়।

The Post Viewed By: 19 People

সম্পর্কিত পোস্ট