চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

৪ নভেম্বর, ২০১৯ | ১১:৩৭ অপরাহ্ন

কক্সবাজার সংবাদদাতা

কক্সবাজারে হোটেল-মোটেল জোনের অপরাধীকে ডিবিতে সোপর্দ

পর্যটন নগরী কক্সবাজার কলাতলী হোটেল-মোটেল জোনের অপরাধী নোমান-উল-হক সাজিম (২৭) নামে এক যুবককে গোয়েন্দা পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয়রা। সোমবার রাত ৯টার দিকে স্থানীয়রা তাকে আটক করে ডিবি পুলিশের হাতে তুলে দেন। তবে ডিবি পুলিশ বলছে, তার বিরুদ্ধে বেশ কয়েকটি মারামারির মামলা রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে আর অভিযোগ আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে কলাতলীতে সাজিম বাহিনীর আতঙ্কে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে। সাজিমের বিরুদ্ধে পতিতা ব্যবসা, চাঁদাবাজি, মদগাঁজা-ফেন্সিডিলসহ ইয়াবা সম্রাটের খ্যাতি আছে। এতে প্রতিবাদ করতে চাইলে অস্ত্রের ভয় দেখিয়ে চুপ করিয়ে দেয় বলেও অভিযোগ তার বিরুদ্ধে।

ভুক্তভোগী শাহানেওয়াজ আসিফ বলেন, সাজিমের কাছে জিম্মি এলাকাবাসী। সে প্রকাশ্যে পর্যটন জোনের ব্যবসায়ীদের কাছ হতে জোরপূর্বক চাঁদা নেয়। এছাড়াও হোটেলগুলোকে পতিতা ব্যবসা চালাতে বাধ্য করে। শুধু তাই নয়, এমন কোনো মাদক নেই যা সাজিম পর্যটকদের সাপ্লাই দেয়না। এমনকি পর্যটন জোনের ইয়াবা সম্রাট হিসেবে চিহ্নিত তিনি।

এ বিষয়ে কক্সবাজার গোয়েন্দা পুলিশের (ডিবি) ইন্সেপেক্টর মানস বডুয়া বলেন, এলাকাবাসীরা তাকে আটক করে ডিবি পুলিশকে খবর দেয়। ডিবি সদস্যরা গিয়ে তাকে নিয়ে আসে। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মারামারির মামলা পাওয়া গেছে। এছাড়া মাদকের সাথে জড়িত কিনা খতিয়ে দেখা হচ্ছে।

 

 

পূর্বকোণ/আরাফাত-রাশেদ

The Post Viewed By: 215 People

সম্পর্কিত পোস্ট