চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সাতকানিয়া কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির নতুন কমিটি সভা

নিজস্ব সংবাদদাতা, সাতকানিয়া

২ নভেম্বর, ২০১৯ | ২:৩৩ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে সম্প্রতি। উপজেলা শাখার উদ্যোগে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এ উপলক্ষে আয়োজন করা হয় ‘নকল, ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ঔষুধ প্রতিরোধে করণীয়’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা শাখার উপদেষ্টা আবুল বশরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ঔষধ প্রশাসন চট্টগ্রামের সহকারী পরিচালক ড. আকিব হোসেন। বিশেষ অতিথি ছিলেন ঔষধ প্রশাসন চট্টগ্রামের সুপার হোসেন মোহাম্মদ ইমরান, সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ-উন নবী খোকন, বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি জেলা শাখার সভাপতি বাবু সমীর কান্তি দাশ, জেলা শাখার সহ-সভাপতি বাবু আশীষ কুমার ও সহ-সভাপতি নুরুল গণি। সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি সাতকানিয়া শাখার নব-নির্বাচিত সভাপতি আবু বকর সিদ্দিকী, সিনিয়র সহ-সভাপতি সুভাষ কান্তি দাশ, রেজাউল করিম, ওমর ফারুক ও সরওয়ার হোসেন।

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি সাতকানিয়া উপজেলা শাখার কমিটি গত ১ সেপ্টেম্বর অনুমোদিত হয়েছে। কমিটিতে আবুল বশারকে উপদেষ্টা করা হয়েছে। এছাড়া আবু বকর সিদ্দিকীকে সভাপতি, সুভাষ কান্তি দাশকে সিনিয়র সহ-সভাপতি, রেজাউল করিম, ওমর ফারুককে সহ-সভাপতি করা হয়েছে। কার্যনির্বাহী সদস্য হিসেবে জসীম উদ্দীন, আবু তাহের, কামরুল ইসলাম, মোর্শেদুল আলম, মোহাম্মদ আলী, রনতোষ মিত্র (রনি), ডা. দিদারুল ইসলাম, আবদুল্লাহ আল নোমান, শহিদুল ইসলাম, আবুল কালাম, মোহাম্মদ ওসমান, লিটন কান্তি দাশ, আবু ইউসুফ ইকবালকে দায়িত্ব দেয়া হয়েছে। নতুন কমিটি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবে আশা প্রকাশ করে বক্তারা বলেন,ঔষুধ ব্যবসায়ীদের পাশাপাশি ভোক্তাদের স্বার্থও দেখতে হবে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট