চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

গিয়াস উদ্দিন কাদেরের বিরুদ্ধে রায়ের প্রতিবাদে উত্তর জেলা বিএনপির বিক্ষোভ মিছিল

৩১ অক্টোবর, ২০১৯ | ৪:১২ পূর্বাহ্ণ

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা এবং ভিত্তিহীন মামলার ফরমায়েশি রায় প্রদানের প্রতিবাদে উত্তর জেলা বিএনপির উদ্যোগে গতকাল বুধবার মিছিল বের করা হয়।

মিছিলে নেতৃত্ব দেন কেন্দ্রীয় বিএনপির সদস্য সাথী উদয় কুসুম বড়–য়া। এসময় উপস্থিত ছিলেন উত্তর জেলা বিএনপি নেতা আবু জাফর চৌধুরী, মাঈনুদ্দিন মাহমুদ, ফিরোজ আহমেদ, নিজামুল হক তপন, এডভোকেট কামাল উদ্দিন, শফিউজ্জামান, আছমত আলী বাহাদুর, আবু জাফর, রফিকুল ইসলাম, ইলিয়াছ চৌধুরী, এম. ইলিয়াছ আলী, সুলতান কাজল, মহিউদ্দিন মাসুদ, আতাউল্লাহ স¤্রাট, ইউসুফ তালুকদার, মাসুদ আলম, সেলিম উদ্দিন, এম শাহজান সাহিল, একরাম মিয়া, আনিসুজ্জামান সোহেল, এস.এম রাশেদুল আলম, জি.এম সালাহ উদ্দিন আসাদ, জানে আলম, ফয়েজ তারেক প্রমুখ।

বিক্ষোভ মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেছেন, গিয়াস উদ্দিন কাদের চৌধুরী হৃদরোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়।

কিন্তু আদালত তার উক্ত অবস্থা বিবেচনা না করে প্রথম সাক্ষ্যগ্রহণের দিনে মাত্র ২০ মিনিটে ৬ জনের সাক্ষ্যগ্রহণ করে এবং

আসামি পক্ষকে কোন রকম সুযোগ না দিয়ে একটি ফরমায়েশি রায় প্রদান করে। বক্তারা এই মিথ্যা এবং ফরমায়েশি রায় বাতিল করার দাবি জানান।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট