চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজার সোসাইটির প্রতিষ্ঠা বার্ষিকী

৩১ অক্টোবর, ২০১৯ | ৪:১১ পূর্বাহ্ণ

কক্সবাজার জেলাপরিষদের সম্মেলন কক্ষে গত ২৯ অক্টোবর বিকেল ৪ টায় কেক কাটার মাধ্যমে ঐতিহ্যবাহী সংগঠন কক্সবাজার সোসাইটির ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা প্রশাসক কামাল হোসেন, বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন, সংগঠনের সভাপতি কমরেড গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক হাসেম উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন অধ্যক্ষ ক্যাথিং অং, মুক্তিযুদ্ধা কামাল হোসেন, মুক্তিযোদ্ধা মোহাম্মাদ আলী, এডভোকেট শামশুল আলম কুতুবী, মো. আলী জিন্নাত, ইফতেখার উদ্দিন চৌধুরী, ইঞ্জিনিয়ার বদিউল আলম, সঞ্জিত ধর, এডভোকেট শাকি এ কাউসার, মম আহমদ, অধ্যাপক উজ্জ্বল দেব, নুরুল আমিন সিদ্দিকী, সফিক আহমেদ, আরিফুল রহিম, সমির বরণ পাল, এডভোকেট মো. ইসলাম, মো. সুলতান মাহমদ ও একে এম ফরিদ আহমেদ।

অনুষ্ঠানে জেলা প্রশাসক কক্সবাজার সোসাইটির কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, কক্সবাজারের জনসাধারণের সাথে সংগঠনের পক্ষ থেকে ২২ টি যোক্তিক দাবি উপস্থাপন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কামাল হোসেন উক্ত যোক্তিক দাবিগুলোর সাথে একমত পোষণ করেন এবং তিনি বলেন, উক্ত দাবিগুলোর অনেকাংশ বাস্তবায়নের পথে এবং প্রক্রিয়াধীন রয়েছে বলে সোসাইটির নেতৃবৃন্দকে আশ্বস্ত করেন। আগামীতে প্রশাসনের কর্মকা-ে কক্সবাজার সোসাইটির সহযোগিতা প্রত্যাশা করেন।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট