চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চকবাজারে তিন কোচিং সেন্টারে তালা

নিজস্ব প্রতিবেদক

৩১ অক্টোবর, ২০১৯ | ৩:২৮ পূর্বাহ্ণ

সরকারি নির্দেশনা অমান্য করে কোচিং কার্যক্রম চালু রাখার অভিযোগে নগরীর কোচিং পাড়া হিসেবে খ্যাত চকবাজারে অভিযান পরিচালনা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় কোচিং কার্যক্রম চালু রাখায় বেশ কয়েকটি কোচিং সেন্টারে তালা লাগিয়ে দেন অভিযানে নেতৃত্ব দেওয়া নির্বাহী ম্যাজিস্ট্রেটরা। গতকাল বুধবার বিকেলে চকবাজারের বিভিন্ন কোচিং সেন্টারে একযোগে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী তিন ম্যাজিস্ট্রেট। এদিকে জেলা প্রশাসনের এ সাঁড়াশি অভিযানের টের পেয়ে ম্যাজিস্ট্রেট দেখে অনেকেই কোচিং সেন্টারে তালা

দিয়ে পালিয়ে যান। চকবাজারের মতি টাওয়ার এবং লালচাঁন্দ রোডের বিভিন্ন কোচিং সেন্টারে অভিযান পরিচালনা করেন ম্যাজিস্ট্রেট তানভীর ফরহাদ শামীম, কলেজ রোডের বিভিন্ন কোচিং সেন্টারে চলা অভিযানে নেতৃত্ব দেন ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক এবং গুলজার টাওয়ার ও চট্টেশ্বরী রোডের বিভিন্ন কোচিং সেন্টারে চলা অভিযানে নেতৃত্ব দেন ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান।

ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক পূর্বকোণকে বলেন, অভিযানে লালচাঁন্দ রোড এবং চট্টেশ্বরী রোডে কোনো কোচিং সেন্টার খোলা পাওয়া না গেলেও কোচিং সেন্টার খোলা রেখে কার্যক্রম চালু রাখায় কলেজ রোডের ৩টি কোচিং সেন্টারে তালা লাগিয়ে দেওয়া হয়। এর আগে অভিযানের কথা টের পেয়ে অন্যরা কোচিং সেন্টারে নিজেরাই তালা দিয়ে পালিয়ে যান।

২ নভেম্বর শুরু হওয়া জেএসসি ও জেডিসি পরীক্ষার কারণে ২৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশনা রয়েছে শিক্ষা মন্ত্রণালয়ের। তবে এ নির্দেশনা অমান্য করে চট্টগ্রামে চালু থাকা কোচিং সেন্টারগুলো বন্ধে অভিযান পরিচালনা করছে জেলা প্রশাসন।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট