চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

নগরীতে পৃথক অভিযানে রোহিঙ্গাসহ গ্রেপ্তার ২

বোয়ালখালীতে আন্তঃজেলা চোরদলের ৪ সদস্য আটক

নিজস্ব সংবাদদাতা হ বোয়ালখালী

৩১ অক্টোবর, ২০১৯ | ৩:২৮ পূর্বাহ্ণ

উপজেলার কালুরঘাট ব্রিজের পূর্বপাড়ে ব্রিজ পার হতে গিয়ে পুলিশের রাত্রিকালীন তল্লাশিতে চার আন্তঃজেলা চোরদলের সদস্য ধৃত হয়েছে। এসময় তাদের ব্যবহৃত ডাকসু গাড়ি ও চোরাই মালামাল উদ্ধার করে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে তাদের আটক করা হয়। গতকাল বুধবার তাদের কোর্ট হাজতে প্রেরণ করে বোয়ালখালী থানা পুলিশ। আটককৃতরা হলো, কুমিল্লা জেলার লাকসাম থানার ছনগাঁও পুরান বাড়ির মো. ইদ্রিচের পুত্র মোহাম্মদ ইউছুফ (১৯), নোয়াখালী জেলার চাঁটখীল থানার মো. মনির

হোসেনের ছেলে মো. কাউছার (১৮), কক্সবাজার জেলার পেকুয়া থানার মগনাম এলাকার সিকদার পাড়া লায়লা বাপের বাড়ির আবদুর রশিদের ছেলে মো. রিফাত (১৮), চট্টগ্রাম জেলার আনোয়ারা থানার গোয়ালগাঁও মিলন মেম্বারের বাড়ির সুভাষ মিত্রের পুত্র রাহুল মিত্র (১৮)। ঈুলিশ সূত্র জানায়, মঙ্গলবার রাতে কালুঘাট ব্রিজ এলাকায় রাত্রিকালীন ডিউটিতে ছিল থানা পুলিশ। রাত ৩টার দিকে একটি তিন চাকার ডাকসু (লেগুনা) চট্টমেট্রো প ০৫-০০৯৩ নম্বরের গাড়ি ব্রিজ পার হতে পূর্বপাড়ে অবস্থান করে।

এদের গতিবিধি সন্দেহজনক মনে হলে পুলিশ গাড়ির ভেতরে তল্লাশি করে ৩টি ব্যাটারি পান। জিজ্ঞাসাবাদে ব্যাটারিগুলো চোরাই বলে তারা প্রাথমিকভাবে স্বীকার করে। এসময় তাদের ব্যবহৃত লেগুনা গাড়িটিও জব্দ করা হয়। এ গাড়িটি তারা চুরি করার কাজে ব্যবহার করে থাকে বলে তারা জানায়।

জানতে চাইলে পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকি বলেন, আটককৃতরা পেশাদার চোর। তারা ভাসমান আন্তঃজেলা চোর চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট