চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বাঁশখালীতে আলেমদের সাথে মতবিনিময় সভায় এমপি মোস্তাফিজ

ভোলার ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে

নিজস্ব সংবাদদাতা হ বাঁশখালী

২৪ অক্টোবর, ২০১৯ | ২:৫৪ পূর্বাহ্ণ

অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বলেছেন, ধর্মের নাম নিয়ে কোন রাজনীতি নয়। ইসলাম শান্তির ধর্ম। কোন মুসলমান আমাদের প্রিয় নবী (সা.) এর অবমাননা কখনো সহ্য করবেনা। প্রধানমন্ত্রী এ ব্যাপারে কঠোর নির্দেশনা দিয়েছেন। ভোলার ঘটনায় যে বা যারা জড়িত তাদেরকে আইনের আওতায় আনা হবে।

কেউ কেউ সরকারকে বেকায়দায় ফেলতে পরিকল্পিতভাবে এই ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে। ভোলার ঘটনাকে কেন্দ্র করে আমাদের এলাকায় যাতে কোন অপ্রীতিকর ঘটনা ও উত্তেজনার জন্ম না হয় তার জন্যই আলেম ওলামা নেতাদের নিয়ে আমাদের এই আলোচনায় বসা। প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল বুধবার সকালে বাঁশখালী উপজেলা প্রশাসন আয়োজিত গ্রীণপার্ক কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল বশিরুল ইসলামের সভাপতিত্বে মতবিনিয় সভায় বিশেষ অতিথি ছিলেন, সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) মো. মফিজ উদ্দীন। স্বাগত বক্তব্য রাখেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার।

বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা আক্তার কাজেমী, মাওলানা নুরুল হক সুজিস, মাওলানা শফকত হোসাইন চাটগামী, মাওলানা মোস্তাক আহমদ, মুফতি সাঈদুল ইসলাম, মুফতি হেলাল উদ্দীন, মাওলানা আকতার হোসাইন, মাওলানা আবদুর রওফ, মাওলানা বেলাল উদ্দীন, মাওলানা হারুন, মাওলানা মনির উল্লাহ, মাওলানা মুঈনুল ইসলাম ফরহাদ, মাওলানা মাহমুদুল ইসলাম, মাওলানা মাহমুদুল্লাহ, মাওলানা কাজী শিহাব উদ্দীন।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট