চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কখনো র‌্যাবের মেজর কখনো তদন্ত অফিসার অবশেষে আটক

নিজস্ব সংবাদদাতা হ কক্সবাজার

২৪ অক্টোবর, ২০১৯ | ২:৩৪ পূর্বাহ্ণ

কখনো র‌্যাব ১৫ এর মেজর, আবার র‌্যাবের তদন্ত অফিসার, কখনো আবেদন গ্রহণকারী পরিচয় দিয়ে জমি উদ্ধার করে দেয়ার কথা বলে তিন লাখ ৮০ হাজার টাকা হাতিয়ে নিয়ে বাঁচতে পারলো না মো. ইসহাক নামে এক প্রতারক। সে কক্সবাজার প্রেসক্লাবের সাবেক বহিস্কৃত পিয়ন এবং কক্সবাজার শহরের ঘোনারপাড়ার বাসিন্দা।

গত মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যার দিকে বিশেষ গোয়েন্দা সংস্থার একটি দল ঘোনার পাড়ার বাসা থেকে প্রতারক ইসহাককে আটক করে। রাতে এই প্রতারককে র‌্যাব হেফাজতে নিয়ে সদর থানায় হস্তান্তর করেন। গতকাল বুধবার (২৩ অক্টোবর) দুপুরে মো. ইসহাককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে সদর থানা পুলিশ।

জানা যায়, কক্সবাজার সদরের খুরুস্কুল হিন্দুপাড়া এলাকার ব্যাংকার বাবুল কুমার শর্মার কাছ থেকে তার দখলকৃত জমি উদ্ধার করে দেয়ার নাম করে ৩ লাখ ৮০ হাজার হাতিয়ে নেয় প্রতারক ইসহাক। টাকাগুলো নিয়ে গা ঢাকা দেয় এই প্রতারক। দীর্ঘদিন তার খোঁজ নিয়েও পায়নি। পরে প্রশাসনের সহায়তা নেন ভুক্তভোগী বাবুল কুমার। এরঅংশ হিসেবে একটি বিশেষ গোয়েন্দা সংস্থার একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে এরকম আরো বিভিন্ন প্রতারণার তথ্য পেয়েছে গোয়েন্দা।

এ ব্যাপারে র‌্যাব-১৫ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, প্রতারক ইসহাককে মঙ্গলবার রাতে র‌্যাবের হেফাজতে আনা হয়েছে এবং থানায় হস্তান্তর করা হয়। র‌্যাবের নাম ভাঙিয়ে প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট