চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে বন্দুকযুদ্ধে ডাকাত ছলিম নিহত

নিজস্ব সংবাদদাতা হ টেকনাফ

২৪ অক্টোবর, ২০১৯ | ২:২২ পূর্বাহ্ণ

টেকনাফে পুলিশ ও ডাকাত দলের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. সেলিম প্রকাশ ছলিম (৩৪) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। গতকাল বুধবার রাত দেড়টার দিকে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়ন চাকমারকুল এলাকায় এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, গত ২২ অক্টোবর রাতে হোয়াইক্যং ইউনিয়নের চাকমারকুল এলাকার কাদির হোসেনের ছেলে ছলিম ডাকাতকে আটক করা হয়। আটকের পর তার স্বীকারোক্তির ভিত্তিতে রাত দেড়টার দিকে হোয়াইক্যং ইউনিয়নের কেরুনতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্ববর্তী

এলাকায় পুলিশ অভিযান চালায়। সেখানে মজুদ রাখা মাদক ও অস্ত্র উদ্ধার করতে অভিযানে গেলে আগে থেকে ওৎপেতে থাকা ডাকাত দলের মাদক ব্যবসায়ী ও ছলিম ডাকাতের সহযোগিরা পুলিশ সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে উভয় পক্ষের গোলাগুলিতে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আরিফুর রহমান, কনস্টেবল আব্দুর শুক্কুর ও মেহেদী গুরুতর আহত হন। এ ঘটনায় মাদক ব্যবসায়ী ও ডাকাত ছলিম গুলিবিদ্ধ হয়। পরে পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত ছলিম ডাকাত দলের সক্রিয় সদস্য এবং মাদক ব্যবসায় জড়িত। তাছাড়া সে টেকনাফ উপজেলায় ডাকাতি, সন্ত্রাসী ও মাদক চোরাচালানের সঙ্গে জড়িত ছিল। ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি ১টি এলজি, ৬ রাউন্ড তাজা কার্তুজ, ৭ রাউন্ড গুলির খোসা ও ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে’।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট