চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

দেশবাসী এখন অত্যাচারী সরকারের শাসনে অসহায় : মাহবুবের রহমান

২৪ অক্টোবর, ২০১৯ | ২:০৮ পূর্বাহ্ণ

বিএনপি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, দেশবাসী এখন অত্যাচারী সরকারের বর্বর শাসনে অসহায় হয়ে পড়েছে। ভোটারবিহীন সরকারের নিষ্ঠুর ও অমানবিক আচরণে দেশের মানুষ ভীত-সন্ত্রস্ত।

আওয়ামীলীগের সন্ত্রাসীরা সারাদেশকে মৃত্যুপুরীতে পরিণত করেছে। তিনি গতকাল বুধবার বিকালে মহানগর বিএনপির উদ্যোগে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় মাঠে ভোলায় মুসল্লী হত্যাকা-ের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এতে মাহবুবের রহমান শামীম বলেন, কোনও ধর্মকে কটাক্ষ করা বা কারও ধর্ম বিশ্বাস নিয়ে মন্তব্য করা এই দেশের আবহমানকালের ঐতিহ্যে নেই। যে কারণে ভোলাকে রক্তে রঞ্জিত করা হয়েছে, তার সুষ্ঠু তদন্ত ও দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। তিনি কারারুদ্ধ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে দেশপ্রেমিক জনগণসহ দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, অবৈধ আওয়ামী সরকারের আমলে স্বাধীন বাংলাদেশ এখন মৃত্যু উপত্যকায় পরিণত হয়েছে। চারিদিকে শুধু মৃত্যুর মিছিল। একদিকে ছাত্রলীগ অন্যদিকে সরকারের আনুগত প্রশাসন মিলেমিশে এই হত্যাযজ্ঞের নেতৃত্ব দিয়ে চলছে।

সভাপতির বক্তব্যে মহানগর বিএনপির সহ-সভাপতি এম এ আজিজ বলেন, বিনা ভোটের নির্বাচনে নিজেদেরকে বিজয়ী ঘোষণা করে পেশীশক্তির জোরে দেশ চালাতে গিয়ে সরকার জ্ঞানশূন্য হয়ে পড়েছে। মহানগর বিএনপির সহ-সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক ইয়াসিন চৌধুরী লিটনের পরিচালনায় প্রস্তুতি সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ মিয়া ভোলা, নাজিমুর রহমান, এস এম আবু ফয়েজ, যুগ্ম সম্পাদক কাজী বেলাল উদ্দিন, শাহ আলম, ইসকান্দর মির্জা, আর ইউ চৌধুরী শাহীন, আবদুল মান্নান, জাহাঙ্গীর আলম দুলাল, কাউন্সিলর আবুল হাশেম, মনজুর আলম মনজু, জহির আহমদ, প্রচার সম্পাদক শিহাব উদ্দিন মুবিন।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট