চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সাদার্ন ভার্সিটিতে জাতীয় ¯œাতক গণিত অলিম্পিয়াড ৮ নভেম্বর

২৪ অক্টোবর, ২০১৯ | ১:৫৬ পূর্বাহ্ণ

সাদার্ন ইউনিভার্সিটির আয়োজনে ১১তম জাতীয় ¯œাতক গণিত অলিম্পিয়াড-২০১৯ (বৃহত্তর চট্টগ্রাম অঞ্চল) আগামী ৮ নভেম্বর, শুক্রবার স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে অনুষ্ঠিত হবে।

এ.এফ.এম মুজিবুর রহমান ফাউন্ডেশন এবং বাংলাদেশ গণিত সমিতি আয়োজক হিসেবে এবার সাদার্ন ইউনিভার্সিটির বিজ্ঞান ও প্রকৌশল অনুষদকে মনোনীত করে। আগামী ২৭ অক্টোবর পর্যন্ত রেজিস্ট্রেশন চলবে। আগ্রহী শিক্ষার্থীদের নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট বিভাগে যোগাযোগ করে উল্লিখিত তারিখের মধ্যে রেজিস্ট্রেশন সম্পন্ন করার অনুরোধ জানিয়েছেন আয়োজক কমিটি। নি¤েœাক্ত মোবাইল নাম্বার, ই-মেইল এ যোগাযোগ করে বিস্তারিত তথ্য জানা যাবে:- ০১৭৭৫২১৯৩৮৭ সধহংঁৎথৎপসঢ়ংপঁ@ুধযড়ড়.পড়স, নরলড়ুংড়হশবৎ@ ংড়ঁঃযবৎহ.বফঁ.নফ। প্রতিযোগিতার সকল নিয়মাবলী ও দিক নির্দেশনা সাদার্ন ইউনিভার্সিটি ওয়েবসাইটে িি.িংড়ঁঃযবৎহ. বফঁ.নফ দেওয়া আছে। সকল প্রতিযোগির জন্য রয়েছে টি-শার্ট ও সনদপত্র এবং বিজয়ীদের জন্য ক্রেস্ট ও সনদপত্র। এছাড়াও চূড়ান্ত পর্বের প্রতিযোগিতায় শ্রেষ্ঠ ১০ জন পাবেন অর্থ পুরস্কার।

এদিকে গণিত অলিম্পিয়াড আয়োজনের জন্য সাদার্ন ইউনিভার্সিটিকে মনোনীত করায় এ.এফ.এম মুজিবুর রহমান ফাউন্ডেশন এবং বাংলাদেশ গণিত সমিতির প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন উপাচার্য প্রফেসর মো. নুরুল মোস্তফা, উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, উপ-উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ এবং আয়োজক কমিটির আহবায়ক প্রফেসর ড. মো. আবুল মনসুর চৌধুরী।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট