চট্টগ্রাম বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

২৩ অক্টোবর, ২০১৯ | ২:৩৬ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় ইয়াবা নিয়ে ৩ জনসহ ৫ আসামি গ্রেপ্তার

সাতকানিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২হাজার ৫০পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩জন, ২০ লিটার চোলাইমদসহ ১জন ও চুরি মামলায় সাজাপ্রাপ্ত ১ আসামিসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে। গত সোমবার রাতে উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার, ইয়াবা ট্যাবলেট ও মদ উদ্ধার করা হয়।

সাতকানিয়া থানা পুলিশ জানান, টেকনাফ থেকে কয়েকজন ইয়াবা ব্যবসায়ী ইয়াবা কিনে নিয়ে উপজেলার সাতকানিয়া রাস্তার মাথা এলাকায় অপর ইয়াবা ব্যবসায়ীর নিকট বিক্রি করবে। এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া থানার ওসি মো. সফিউল কবীরের নেতৃত্বে উপ-পরিদর্শক ইয়ামিন সুমন ও সহকারী উপ-পরিদর্শক জিহাদ আলীসহ সঙ্গীয় ফোর্স পূর্ব থেকে রাস্তার মাথা এলাকায় অবস্থান নেয়। পরে সোর্সের দেখানোমতে ৩ ব্যক্তিকে আটক করে তাদের দেহ তল্লাশি করে ২ হাজার ৫০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে পুলিশ তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। গ্রেপ্তারকৃতকরা হলো, মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ি থানার পলাশপুর বেপারীপাড়ার মৃত খালেক বেপারীর ছেলে মো. আনোয়ার হোসেন (৪২), কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার তালুকদার বাড়ির চরকাউনা এলাকার আবুল বয়ানের ছেলে সামশুল আলম (৩৪) ও উখিয়া কুতুপালং এর ক্যাম্প নং-৬ এর মৃত নুর মোস্তফার ছেলে মো. রফিক (৩০)। অপরদিকে, সোমবার রাতে উপজেলার পুরানগড় ইউনিয়নের মনেয়াবাদ এলাকা থেকে ইউসুফ আলী প্রকাশ পুতুন আলীর ছেলে মো. সিরাজুল ইসলাম (৫০) কে ২০ লিটার চোলাইমদ ও আমিলাইষ ইউনিয়নের দক্ষিণ আমিলাইষ ৬নম্বর ওয়ার্ডের আবুল কাশেমের ছেলে জাহেদুল ইসলাম (১৯) কে চুরি মামলায় গ্রেপ্তার করা হয়।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিউল কবীর বলেন, গ্রেপ্তারকৃতদের মধ্যে ৩জনকে ২ হাজার ৫০পিস, ১জনকে ২০ লিটার চোলাইমদ ও অপর ১জনকে চুরি মামলায় গ্রেপ্তার করা হয়। তাদের গতকাল (মঙ্গলবার) সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। ইয়াবা উদ্ধারের মামলায় থানার উপ-পরিদর্শক ইয়ামিন সুমন বাদি হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছেন।

The Post Viewed By: 74 People

সম্পর্কিত পোস্ট