চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৩ অক্টোবর, ২০১৯ | ১:৫৭ পূর্বাহ্ণ

বিজিসি ট্রাস্ট ভার্সিটির সেমিনারে উপাচার্য

বিশ্ববিদ্যালয়গুলোতে নতুন জ্ঞান সৃষ্টির জন্য চাই ধারাবাহিক গবেষণা

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর ব্যবসায় প্রশাসনের উদ্যোগে ‘মোটিভেশনাল ড্রাইভ এন্ড সাসটেইনেবল কমপিটিটিভ এডভানটেইজ-এন এফিকেসাস জার্নি ’ শীর্ষক সেমিনার ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর রনজিত কুমার দে’র সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। উক্ত সেমিনারে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সরোজ কান্তি সিংহ হাজারী। উক্ত সেমিনারে কীনোট স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের সহযোগী অধ্যাপক ও কো-অর্ডিনেটর ড. মোহাম্মদ সরওয়ার উদ্দিন।

প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সরোজ কান্তি সিংহ হাজারী বলেন, বিশ্ববিদ্যালয়ের নতুন নতুন জ্ঞান সৃষ্টির জন্য ধারাবাহিক গবেষণা পরিচালনা এবং সেমিনার ওয়ার্কসপ অনুষ্ঠানের মাধ্যমে সেগুলোর উপস্থাপনা একান্তভাবে প্রয়োজনীয়।

সেমিনারে প্রধান বক্তা ব্যবসায় প্রশাসন অনুষদের সহযোগী অধ্যাপক ও কো-অর্ডিনেটর ড. মোহাম্মদ সরওয়ার উদ্দিন বলেন, আমাদের দেশে যে কোন প্রতিষ্ঠানের সর্বোচ্চ স্বার্থ সংরক্ষণার্থে নিয়োজিত সর্ব পর্যায়ের কর্মীদের আর্থিক সুযোগ সুবিধা ও অপরাপর উদ্দীপনামূলক পুরস্কার প্রদানের উপর গুরুত্বারোপ করেন। তিনি আরো বলেন প্রতিযোগিতামূলক বাজার ব্যবস্থাপনায় টেকসই সুবিধা গ্রহণের স্বার্থে দক্ষ ব্যবস্থাপনা কর্মীর দক্ষতা অর্জন, প্রাতিষ্ঠানিক ঝুঁকি মোকাবেলার সাফল্য প্রাতিষ্ঠানিক উন্নয়নের পূর্বশর্ত। উক্ত সেমিনারে ব্যবসায় প্রশাসন অনুষদের ছাত্রছাত্রীরা অংশগ্রহণ করেন।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 42 People

সম্পর্কিত পোস্ট