চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৩ অক্টোবর, ২০১৯ | ১:৪৫ পূর্বাহ্ণ

উত্তর জেলা ছাত্রসেনার মানববন্ধনে বক্তারা

মহানবীর অবমাননা রুখতে কঠোর আইন করতে হবে

ভোলার বোরহানুদ্দিনে ফেসবুকে মহানবী (দ.) এর অবমাননা এবং এর প্রতিবাদে আয়োজিত সভা-মিছিলে পুলিশের গুলিতে নিরীহ পাঁচ ব্যক্তির প্রাণহানিতে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলা নেতৃবৃন্দ।

গতকাল সোমবার নগরীর ডিসি হিল চত্বরে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন ইসলামী ফ্রন্ট উত্তর জেলার যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ এনামুল হক ছিদ্দিকী। প্রধান বক্তা ছিলেন যুবনেতা মাওলানা এনাম রেজা কাদেরী। উত্তর জেলা ছাত্রসেনার সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ মফিজুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কে.এম. আজাদ রানার সঞ্চালনায় মানববন্ধনে বক্তারা বলেন, ভোলার ঘটনায় দেশবাসী আজ ক্ষুব্ধ ও মর্মাহত।

ফেসবুকে মহানবী (দ.) এর অবমাননা যেই করুক না কেন তাকে সর্বোচ্চ শাস্তি পেতে হবে। সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ও দেশে শান্তি স্থিতিশীলতা ফিরিয়ে আনতে সব পক্ষকে সংযম দেখাতে হবে। সাম্প্রদায়িক অপশক্তি যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে এ ব্যাপারে সরকারকে কঠোর হতে হবে।

সভাপতির বক্তব্যে চট্টগ্রাম প্রেস ক্লাব ও চেরাগি পাহাড় চত্বরে ছাত্রসেনার মানববন্ধনে পুলিশি বাধার নিন্দা জানান।
মানববন্ধনে বক্তব্য রাখেন, মুহাম্মদ ফরিদুল আলম, উত্তর জেলা ছাত্রসেনার সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ সাইফুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল রোমান, অর্থ সম্পাদক মুহাম্মদ মিনহাজ উদ্দিন সিদ্দিকী, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এম কে কাদের জাহেদ, দপ্তর সম্পাদক মুহাম্মদ আবদুল্লাহ আল ফারুক, মুহাম্মদ শফিউল আকবর, মুহাম্মদ মাহফুজ সিদ্দিকী, মুহাম্মদ ইরফান উদ্দিন, মুহাম্মদ আবদুর রাজ্জাক, মুহাম্মদ রায়হান উদ্দিন, মুহাম্মদ জামাল, মুহাম্মদ আশিক এম সায়েদ, মুহাম্মদ সাব্বির, মুহাম্মদ রুহুল আমীন, মুহাম্মদ জাবেদ, মুহাম্মদ মাহাবুল হক, মুহাম্মদ নওশাদ, মুহাম্মদ মোর্শেদ প্রমুখ। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 42 People

সম্পর্কিত পোস্ট