চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

২২ অক্টোবর, ২০১৯ | ১০:১৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চাঞ্চল্যকর শাহ আলম হত্যা মামলার আসামি গ্রেপ্তার

গরীবের ডাক্তার নামে খ্যাত শাহ আলম হত্যা মামলার আসামিকে নগরীর কোতায়ালী থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ মঙ্গলবার (২২ অক্টোবর) ভোর সোয়া ৪টার দিকে রেল স্টেশন এলাকা থেকে মো ফারুককে (১৯) গ্রেপ্তার করা হয়। তিনি সীতাকুন্ডের নতুন পাড়া এলাকার আইয়ুব আলীর পুত্র। এ সময় হত্যার কাজে ব্যবহৃত ‘বিন মনসুর পরিবহন’ নামের লেগুনাটি জব্দ করা হয়।

র‌্যাবের সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সীতাকুন্ড এলাকার গরীবের ডাক্তার নামে খ্যাত মো. শাহ আলম চাঞ্চল্যকর হত্যা মামলায় প্রত্যক্ষভাবে জড়িত আসামি লেগুনার চালক মো. ফারুককে (১৯) রেল স্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এ হত্যাকান্ডে ব্যবহৃত ‘বিন মনসুর পরিবহন’ নামের লেগুনাটি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত আসামি আজ মঙ্গলবার (২২ অক্টোবর) চট্টগ্রাম চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ফৌজদারি কার্যবিধি-১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাত আনুমানিক আড়ইটার সময় কুমিরা রয়েল গেইট এলাকায় তাদের ছিনতাইকারী চক্র ডাক্তার মো. শাহ আলমের কাছ থেকে টাকা পয়সা ও মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে তিনি দিতে অস্বীকৃতি জানান। পরে তারা শাহ আলমকে ছুরিকাঘাত করে নির্মমভাবে হত্যা করে। এরপর তারা লাশটি কুমিরা ঘাটঘর এলাকায় রাস্তার পাশে ফেলে দেয়। চাঞ্চল্যকর এই হত্যা মামলার অন্যান্য পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান র‌্যাবের উর্ধ্বতন এই কর্মকর্তা।

 

পূর্বকোণ-রাশেদ

The Post Viewed By: 469 People

সম্পর্কিত পোস্ট