চট্টগ্রাম বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

২২ অক্টোবর, ২০১৯ | ৮:৩৪ অপরাহ্ণ

লোহাগাড়া সংবাদদাতা

ছুরিকাঘাতে যুবক আহত, আটক ৩

লোহাগাড়া উপজেলায় তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক যুবক গুরতর আহত হয়েছেন। সোমবার (২১ অক্টোবর) রাতে উপজেলার পুটিবিলা ইউনিয়নের পূর্ব পহরচান্দা মাঝর পাড়ায় এ ঘটনা ঘটে। আহত যুবক বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনার সাথে জড়িত তিনজনকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছেন। আহত যুবক আবদুল গফুর (৩৪) ওই এলাকার মরহুম ইউসুফ আলীর পুত্র। আজ (মঙ্গলবার) ২২ অক্টোবর লোহাগাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার বাদিআহত যুবকের ভাবী রোকেয়া বেগম। আটককৃতরা হলেন- উপজেলা পহরচান্দা গ্রামের দুই সহোদর আবু তাহের (২৫) ও রফিক উদ্দিন (২৭) এবং গৌড়স্থান গ্রামের লাকড়ি পাড়ার শাহাব উদ্দিন (৩২)। আটককৃতদের মামলায় এজাহারভুক্ত আসামি করা হয়েছে বলে পুলিশ জানায়।

মামলার বাদি জানান, আহত যুবক ও অভিযুক্তরা সম্পর্কে পরস্পর চাচা-ভাতিজা ও নিকট প্রতিবেশি। দ্ইু পরিবারের শিশুর মধ্যে ঝগড়া ও তর্ক-বিতর্ককে কেন্দ্র করে অভিযুক্ত আসামিরা আবদুল গফুরের স্ত্রী ও ভাবীকেও মারধর করেছে। সবশেষে আবদুল গফুরকে ছুরিকাঘাত করে তারা।

তিনি আরো জানান, পুলিশের হাতে আটকাবস্থায় অভিযুক্তরা তাকে হুমকি দিচ্ছে। জেল থেকে ফিরে এসে মজা দেখাবে বলেও হুমকি দেয় অভিযুক্তরা।
মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগাড়া থানার এসআই নুরুন্নবী জানান, তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পূর্বকোণ/মনির-রাশেদ

The Post Viewed By: 143 People

সম্পর্কিত পোস্ট