চট্টগ্রাম শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

২২ অক্টোবর, ২০১৯ | ৪:৪৮ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

সীতাকুণ্ডের ভাটিয়ারীর কলেজপাড়া রোড় এলাকায় এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত যুবকের নাম এজাহার মিয়া (২৬)। মোবাইল ফোন চুরির সন্দেহে আটকের পর যুবকটিকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেন এলাকাবাসী। আজ মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এএসপি (সীতাকুণ্ড সার্কেল) শম্পা রানী সাহা। নিহত এজাহার  ভাটিয়ারী ৪ নম্বর ওয়ার্ডের বালুর রাস্তা এলাকার মফিজুর রহমানের ছেলে।

সূত্রে জানা য়ায়, ১৩ অক্টোবর রাত ৩টায় ভাটিয়ারী কলেজ পাড়া এলাকার শারমিন আক্তার নামের এক নারীর দ্বিতীয় তলা ঘর থেকে একটি মোবাইল চুরি হয়। মোবাইল চুরির সন্দেহে এজাহার মিয়াকে আটক করে স্থানীয় এলাকাবাসী। পরদিন স্থানীয় ইউপি পরিষদে সালিশের মাধ্যমে বিষয়টি সুরাহা হয়ে যায়। সোমবার (২১ অক্টোবর) রাতে ভাটিয়ারী কলেজপাড়া এলাকায় বসবাসকারী ইকবাল পারভেজ রায়হান তার বোনের মোবাইল চুরির অভিযোগ এনে এজাহার মিয়াকে বাড়িতে ডেকে নিয়ে যায়। এ সময় ঘটনাস্থলে এজাহার মিয়ার শ্বাশুড়িও উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে তিনি বলেন, এসআই রায়হান মোবাইল চুরি করেছে এমন একটি অভিযোগে আমার মেয়ের জামাইকে ডেকে নিয়ে আমার সামনেই সারারাত অমানুষিক নির্যাতন করে। সকালে এজাহার মিয়াকে অর্ধমৃত অবস্থায় একটি রিক্সা করে তার বাড়ির পাশে রেখে চলে যায়। এরপর আমি তাকে স্থানীয় বিএসবিএ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথে মারা যায় সে। অভিযুক্ত রায়হান খাগড়াছড়ি থানায় এসআই হিসেবে কর্মরত ছিলেন। বর্তমানে চট্টগ্রাম পুলিশ লাইনে আছেন বলে জানান তার বোন শারমিন।

এজাহার মিয়ার স্ত্রী পপি আক্তার জানান, আমার স্বামীকে অন্যায়ভাবে পিটিয়ে হত্যা করেছে, সে যদি অপরাধী হয়ে থাকে তাহলে তাকে পুলিশের কাছে দিতে পারতো।

সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) শামীম শেখ বলেন, এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে এমন সংবাদে ভাটিয়ারী ইউপি পরিষদে গিয়ে এক যুবকের লাশ উদ্ধার করা হয়। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে। লাশটি মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি  শামীম শেখ।

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 166 People

সম্পর্কিত পোস্ট