চট্টগ্রাম শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

২২ অক্টোবর, ২০১৯ | ১:৪১ পূর্বাহ্ন

কৈবল্যধাম হা/এ সি-ব্লক সমাজ উন্নয়ন পরিষদের সভায় বক্তারা

অপরাধ কর্মকা- ঠেকাতে সিসি ক্যামেরা স্থাপন করা হবে

নগরীর আকবরশাহ এলাকায় কৈবল্যধাম হাউজিং আবাসিকের সি-ব্লক এলাকার প্রতিটি বাড়িতে কমপক্ষে একটি করে লাইট লাগানো, পুরো এলাকাকে সিসি ক্যামেরার আওতায় আনাসহ এলাকার দীর্ঘদিনের পানি সমস্যা নিরসন, বিদ্যুৎ সরবরাহ রাখার লক্ষ্যে ট্রান্সমিটার স্থাপন ও এলাকার নালা-নর্দমা পরিস্কার পরিচ্ছন্ন রেখে জলাবদ্ধতা নিরসনে সকলকে সচেতন হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন হাউজিং আবাসিক পরিষদের নেতৃবৃন্দ। একইসঙ্গে এলাকার মৃত ব্যক্তিদের লাশ গোসল করার জন্য পার্কিং মাঠে উপযুক্ত স্থানে একটি গৃহনির্মাণ করার লক্ষ্যে সকলকে সহযোগিতার হাত বাড়ানোর জন্যেও অনুরোধ করেন তারা।

হাউজিং আবাসিকের সি-ব্লক সমাজ উন্নয়ন পরিষদের কার্যালয়ে পরিষদের সভাপতি হাজী মো. এমরান মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামীম আহমেদ সুমনের সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভায় বিগত ২০১৮ সালের আয়-ব্যয়ের বার্ষিক রিপোর্ট প্রকাশ করা হয়।

সাধারণ সভায় পরিষদের উপদেষ্টা আব্দুল জব্বার, রেহান উদ্দিন প্রধান, আবুল বশর চৌধুরী, আব্দুল আউয়াল, আল ফারুক মোহাম্মদ খান, রফিক আহমদ, সৈয়দ মুহাম্মদ আলা উদ্দিন সাফু, সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ যাচমা বেগম, সহ-সভাপতি ফারুক আহমেদ শরীফ, সহ-সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, সহ-সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম মিয়াজী, অর্থ সম্পাদক আব্দুল মান্নান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক লিয়াকত আলী, শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুক্তিযোদ্ধা মাহমুদুল হক, দপ্তর সম্পাদক নুরুল আবছার ভূঁইয়া, সমাজ কল্যাণ সম্পাদক কামাল পাশা, কার্যকরী সদস্য কাজী সেলিম উদ্দিন, জাহাঙ্গীর আলম, সায়েম ভুঁইয়া বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সি-ব্লক উন্নয়ন পরিষদের মৃত সদস্যদের প্রতি শোক প্রস্তাব ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়। -বিজ্ঞপ্তি

The Post Viewed By: 43 People

সম্পর্কিত পোস্ট