চট্টগ্রাম শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯

২২ অক্টোবর, ২০১৯ | ১২:৫৪ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, নাইক্ষ্যংছড়ি

পরিদর্শনকালে পর্যটন প্রতিমন্ত্রী

নাইক্ষ্যংছড়িকে নতুনভাবে গড়ার পরিকল্পনা রয়েছে

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়িতে পর্যটন স্পট গড়ে তোলার লক্ষ্যে সম্ভাব্য স্থান পরিদর্শন করেছেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট মো. মাহবুব আলী।

নাইক্ষ্যংছড়ি উপজেলার উপবন পর্যটন কেন্দ্র ও সোনাইছড়ি ইউনিয়নের জারুলিয়াছড়ি এলাকায় ২০ অক্টোবর সকালে তিনি সম্ভাবনাময় পর্যটন স্পট পরিদর্শন করেন। এ সময় মন্ত্রণালয়ের সচিব মো. মুহিবুল হক, পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) রাম চন্দ্র দাশ উপস্থিত ছিলেন।

দুটি পর্যটন স্পট পরিদর্শন শেষে প্রতিমন্ত্রী সাংবাদিকদের বলেন, ভারতের শিমলার চেয়ে অপার সম্ভাবনা রয়েছে নাইক্ষ্যংছড়ির পাহাড়ে। এখানকার প্রকৃতি অসাধারণ, মনোমুগ্ধকর। যেকোন পর্যটককে আকৃষ্ট করার মতো উপাত্ত এখানে আছে। এই সম্ভাবনাময় স্থানটিকে নতুনভাবে গড়ে তোলার পরিকল্পনা রয়েছে মন্ত্রণালয়ের। যখন পর্যটন শিল্প গড়ে উঠবে তখন নিরাপত্তা জোরদার হবে। নিরাপত্তাবিহীন কোন পর্যটন হবে না। এর আগে প্রতিমন্ত্রী ও দুই সচিব নাইক্ষ্যংছড়ি সফরে পৌঁছলে উপজেলা পরিষদের পক্ষ থেকে চেয়ারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহ ও উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি তাদের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আলী হোসেন, থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান মংহ্লা চাক, নারী ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার গুন্নু, উপজেলা আ. লীগের সা. সম্পাদক মো. ইমরান ও প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী।

The Post Viewed By: 62 People

সম্পর্কিত পোস্ট