চট্টগ্রাম বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

২১ অক্টোবর, ২০১৯ | ৬:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আগ্রাবাদে ইসলামী ছাত্র আন্দোলনের দেড় ঘণ্টা সড়ক অবরোধ

চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ মোড়ে অবস্থান নিয়ে দেড় ঘণ্টা সড়ক অবরোধ করেছে ইসলামী ছাত্র আন্দোলন। আজ সোমবার (২১ অক্টোবর) দুপুর ২টা থেকে দেড় ঘণ্টা আগ্রাবাদ মোড় দখল করে রাখে তারা। এতে নগরীতে মারাত্মক যানজটের সৃষ্টি হয়। পরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে তাদের সড়ক থেকে সরানো হয়েছে।

আজ (২১ অক্টোবর) সকাল থেকে নগরীতে গণপরিবহন ধর্মঘট চলছে। এতে যানবাহনে সংকটের কারণে দুর্ভোগে পরতে হয়েছে সাধারণ মানুষের, সাথে ইসলামী ছাত্র আন্দোলনে সড়ক দখল করে রাখায় অমানবিক ভোগান্তি পড়ে ওই সড়কের যাত্রীরা। দুপুর থেকে বিকাল পর্যন্ত দুর্ভোগে থাকার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রতিক্রিয়া ব্যক্ত করেন অনেকেই।

এ ব্যাপারে নগরীর ডবলমুরিং থানার অফিসার ইনচার্জ সন্দিপ দাস জানান, আগ্রাবাদ থেকে দেওয়ান হাট পর্যন্ত মিছিল করেছে ইসলামী ছাত্র আন্দোলন নামের ইসলামী সংগঠনের লোকজন। এতে যানজটের সৃষ্টি হয়। তবে পুলিশ গিয়ে তাদেরকে সড়ক থেকে সরিয়ে দেয়। এর মধ্যে দেড় ঘণ্টা অবরোধ ছিল সড়কে।

প্রসঙ্গত, ভোলায় মহানবী স. সম্পর্কে কুটক্তি করা বিষয়ক গুজব ছড়ানো হয। এ ইস্যুতে আন্দোলনে নামে ইসলামী সংগঠনগুলো। তারই পরিপ্রেক্ষিতে হেফাজতে ইসলাম রবিবার বিকেলে হাটহাজারীতে আন্দোলন করে ।

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 325 People

সম্পর্কিত পোস্ট