চট্টগ্রাম শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯

২১ অক্টোবর, ২০১৯ | ৩:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পুড়ে ছাই ১০ বসতঘর

মিরসরাইয়ে অগ্নিকাণ্ডে ১০টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। রবিবার (২০ অক্টোবর) রাত ৯টায় সাহেরখালী ইউপির ৩নম্বর ওয়ার্ডের দক্ষিণ মঘাদিয়া গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত আমান উল্ল্যাহ জানান, তার লাকড়ির চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় পাশে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। মুহূর্তেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে।

ক্ষতিগ্রস্তরা হলেন; লিয়াকত আলী, মফিজুল হক, শহিদুল উল্ল্যাহ, আমান উল্লাহ, গোলাম কাদের, কামাল উদ্দিন, হামিদ উল্লাহ, শাফায়েত উল্লাহ, মকসুদ আহম্মেদ। এ সময় তাদের ১০টি কাঁচা, আধাপাকা ঘর পুড়ে যায়। এছাড়াও অনেকের জমির দলিল, টাকা, মূল্যবান স্বর্ণালংকারসহ সর্বস্ব পুড়ে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়। তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের সামর্থ অনুযায়ী মানবিক সাহায্য প্রদান করেছেন বলে জানিয়েছেন স্থানীয় চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী।

মিরসরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার তানভীর আহমেদ জানান, আগুনের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে চলে যাই। আমাদের সঙ্গে সীতাকুণ্ড থেকে আসা আরো একটি ফায়ার ইউনিট যোগ দেয়। আমরা দ্রুত আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। ততক্ষণে তিন পরিবারের ১০টি ঘর পুড়ে যায়। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তের মাধ্যমে নির্ধারণ করা হবে বলেও জানান মিরসরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার তানভীর আহমেদ।

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 157 People

সম্পর্কিত পোস্ট