চট্টগ্রাম শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

২১ অক্টোবর, ২০১৯ | ২:১৮ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা হ টেকনাফ

টেকনাফে ডাকাতের হাতে স্কুলছাত্রী ২ বোন অপহৃত

টেকনাফের উপকূলীয় ইউনিয়ন বাহারছড়ার শীলখালীতে স্কুলছাত্রী ২ বোন অপহৃত হয়েছেন। এসময় বসতবাড়িতে ডাকাতির ঘটনাও ঘটে। অপহৃত ২ বোন টেকনাফের উপকূলীয় ইউনিয়ন বাহারছড়ার শীলখালী মাঠপাড়া এলাকার বাসিন্দা হেডম্যান আবুল কালামের মেয়ে তসলিমা আক্তার (১৩) এবং লাকি আক্তার (১১)।

বাহারছড়া ইউপি চেয়ারম্যান আলহাজ আজিজ উদ্দিন বলেন, ‘২০ অক্টোবর রাত আনুমানিক আড়াইটার সময় বার্মাইয়া শীর্ষ ডাকাত আব্দুল হাকিমের নেতৃত্বে অস্ত্রধারী ডাকাত দল টেকনাফের উপকূলীয় ইউনিয়ন বাহারছড়ার শীলখালী মাঠপাড়া এলাকার বাসিন্দা হেডম্যান আবুল কালামের বাড়িতে হানা দেয়। ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মী করে ৬০ হাজার টাকা ও বাড়িতে থাকা স্বর্ণালংকার এবং কিশোরী ২ বোনকে জোরপূর্বক ধরে নিয়ে যায়। অপহরণের শিকার ২ বোনই বাহারছড়ার মনতইল্যা গার্লস স্কুলের ৬ষ্ট শ্রেণিতে অধ্যয়নরত। ২০ অক্টোবর রাত সাড়ে ৯টা পর্যন্ত অপহৃত দুই বোনের কোন হদিস পাওয়া যায়নি। পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে’।

স্থানীয় ইউপি সদস্য হুমায়ুন কাদের বলেন, ‘ডাকাতি ও স্কুলছাত্রী ২ বোন অপহরণের খবর পাওয়ার সাথে সাথে পুলিশকে খবর দিলে রাত ৩টার দিকে স্থানীয় শামলাপুর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত অফিসার আনোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশ অভিযানে নামে। এলাকাবাসীর সহযোগিতায় ঘটনাস্থল পরিদর্শন ও পাশের পাহাড়ি এলাকায় রাতভর অভিযান চালিয়ে অপহৃতদের কোন খবর না পেয়ে পুলিশ চলে আসেন। ডাকাত দলের লোকজনের গায়ে একটি বাহিনীর পোশাক পরিহিত ছিল’।

The Post Viewed By: 224 People

সম্পর্কিত পোস্ট