চট্টগ্রাম বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

২১ অক্টোবর, ২০১৯ | ১:৪৮ পূর্বাহ্ণ

সেলস অফিস ৫৪ চট্টগ্রামের ব্যবসায় পর্যালোচনা সভা

‘জীবন বীমা কর্পোরেশন বর্তমানে সফলতার শীর্ষে আরোহন করছে’

জীবন বীমা কর্পোরেশন সেলস অফিস ৫৪ চট্টগ্রামের উদ্যোগে এক ব্যবসায় পর্যালোচনা ও উন্নয়ন সভা ২০ অক্টোবর কর্পোরেশনের নিজস্ব ভবনে (৫৬ আগ্রাবাদ সেলস অফিস কার্যালয়ে) অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন সেলস অফিস ৫৪ এর ইনচার্জ মোহাম্মদ ওমর হায়দার। আবদুল মোতালেব মজুমদার লিটনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন জীবন বীমা কর্পোরেশন চট্টগ্রাম রিজিওনাল অফিসের জেনারেল ম্যানেজার ও সরকারের উপসচিব কাজী নাজিমুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন ম্যানেজার (প্রশাসন ও সংস্থাপন) মো. আবদুল বাসেত খান, ম্যানেজার (উন্নয়ন ও আইসিটি) নুরুদ্দিন মোহাম্মদ তৈয়ব এবং সহকারী ম্যানেজার ( সেলস) মো. ইদ্রিস নিজামী।সভায় প্রধান অতিথি কাজী নাজিমুল ইসলাম বলেন, জীবন বীমা কর্পোরেশন বঙ্গবন্ধুর হাতে গড়া একটি সরকারি প্রতিষ্ঠান। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অংশীদার হিসেবে জীবন বীমা কর্পোরেশন বর্তমানে সফলতার শীর্ষে আরোহন করছে। বর্তমানে কোন হয়রানি ছাড়াই গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছে।

সভায় উপস্থিত ছিলেন সেলস অফিস ৫৪ শাখার অধিভুক্ত ইনচার্জ, উন্নয়ন অফিসার, উন্নয়ন ম্যানেজার, এজেন্ট এবং জীবন বীমা কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীগণ।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 54 People

সম্পর্কিত পোস্ট