চট্টগ্রাম শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

২১ অক্টোবর, ২০১৯ | ১:১৪ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা, সাতকানিয়া

মদ উদ্ধার, ট্রাক জব্দ সাতকানিয়ায় সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ৭

সাতকানিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মামলায় সাজাপ্রাপ্তসহ ৭ আসামিকে গ্রেপ্তার করেছে। উদ্ধার করা হয়েছে ৫০০ লিটার চোলাই মদ, আটক করা হয় একটি মিনি ট্রাক।

গত শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সাতকানিয়া থানা পুলিশ আসামিদের গ্রেপ্তার, মদ উদ্ধার ও ট্রাক জব্দ করে। থানা পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এস.আই নজরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ কাঞ্চনা ইউনিয়নের ফুলতলা এলাকায় অবস্থান নিয়ে সোর্সের তথ্য মতে ট্রাক থামিয়ে তল্লাশি চালিয়ে ঝাড়–র ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে রাখা অবস্থা থেকে ৫০০ লিটার চোলাই মদ উদ্ধার করে। এ সময় গ্রেপ্তার করা হয় ট্রাকে থাকা মাদক ব্যবসায়ী বান্দরবান জেলার কালাঘাটা গোদার পাড়ার মংরূপার ছেলে মহাইথিন (৩৮), বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মোহাম্মদ জাফরের ছেলে মো. আরাফাত (১৯), একই ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মৃত আহমদুর রহমানের ছেলে মো. জাফর আহমদ (৬০) ও চন্দনাইশের হাসিমপুর ৬ নং ওয়ার্ডের ছৈয়দাবাদ এলাকার মৃত মফজল মিয়ার ছেলে মো. ইসমাইল (৪২) সহ ৪ জনকে। এছাড়া আটক করা হয় মাদক বহনে ব্যবহৃত একটি মিনি ট্রাক।
এদিকে, একই রাতে উপজেলার মাদার্শা ইউনিয়নের মাঝের দোকান এলাকার জিয়াবুল হোসেনের ফার্মেসির সামনে থেকে ৪৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করে সাতকানিয়া থানার পিএসআই ইয়ামিন সুমন। গ্রেপ্তার ব্যক্তি হলেন, দক্ষিণ মাদার্শা এয়াজর পাড়ার মো. হোসেনের ছেলে মো. লোকমান (৩৭)। একই রাতে চরতি ইউনিয়নের মধ্যম চরতি এলাকা থেকে মৃত মো. ফখরুদ্দীনের ছেলে মো. নুরুল কবির (২৫) নামে মারামারি মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। এছাড়াও কালিয়াইশ ইউনিয়নের বিওসির মোড় পুরাতন হাইওয়ে থানার পিছনের পাড়া থেকে সোনা মিয়ার ছেলে মো. বাদশা মিয়া (৪২) নামে মাদক মামলার এক পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিউল কবীর বলেন, গ্রেপ্তারকৃতদের গত শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

The Post Viewed By: 53 People

সম্পর্কিত পোস্ট