চট্টগ্রাম মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯

২১ অক্টোবর, ২০১৯ | ১:১৪ পূর্বাহ্ণ

টেকনাফে ফারিয়ার মানববন্ধন

উপজেলায় বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া)’র উদ্যোগে ৫ দফা দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে গত ১৯ অক্টোবর।

উপজেলা হাসপাতালের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি রাশেদ উদ্দিন।

সংগঠনের সাধারণ সম্পাদক মাহবুব হোসাইন ও সাংগঠনিক সম্পাদক নাসির উল্লাহর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন ফারিয়ার কেন্দ্রীয় সহ-সভাপতি আবু সুফিয়ান, পিএমএ চেয়ারম্যান শাহ আলম, সহ-অর্থ সম্পাদক নুরুল কবির, পিএমএ সভাপতি দিদারুল আলম, কার্যকরী সদস্য জামাল হোসাইন, পিএমএ সেক্রেটারি আবুল ইসলাম, জেলার সাংগঠনিক সম্পাদক সরোয়ার কামাল, উপজেলার সাবেক সভাপতি আবদুর রহমান, বর্তমান সহ-সভাপতি মিরাজ উদ্দিন, সহ-সেক্রেটারি আজিম উদ্দিন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, আমাদের ন্যায্য দাবি সরকার অচিরেই বাস্তবায়নে পদক্ষেপ না নিলে দেশব্যাপী লাগাতার কর্মসূচিসহ কর্মবিরতি পালন করা হবে। ঔষধ কোম্পানি প্রতিনিধিদের ন্যায্য সুনির্দিষ্ট নীতিমালাসহ ৫ দফা দাবি বাস্তবায়নের জন্য আমরা ২০১৫ সাল থেকে দেশব্যাপী কয়েক দফা মানববন্ধন ও সমাবেশ করে মাননীয় প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি পেশ করি। কিন্তু সরকার কোন প্রকার সুদৃষ্টি দিচ্ছে না। তাই সরকারের দৃষ্টি আকর্ষণে আমরা আবারো মানববন্ধন ও সমাবেশ করেছি।

The Post Viewed By: 49 People

সম্পর্কিত পোস্ট