চট্টগ্রাম শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

২১ অক্টোবর, ২০১৯ | ১:১৪ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ

চন্দনাইশে ট্যাক্সি আটকের জের চালকদের হামলায় কনস্টেবল আহত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে সিএনজিচালিত ট্যাক্সি চলার সময় হাইওয়ে পুলিশ একটি ট্যাক্সি আটক করে। এটি নিয়ে যাওয়ার সময় খাঁনহাট এলাকায় গাড়ির মালিক ও চালকেরা হাইওয়ে পুলিশের গাড়ি লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে ১ জন কনস্টেবল আহত হয়।

গত শনিবার সন্ধ্যায় দোহাজারী হাইওয়ে পুলিশ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে সিএনজিচালিত ১টি ট্যাক্সি রওশনহাট এলাকা থেকে আটক করে। এটি নিয়ে আসার পথে খাঁনহাট ১টি শপিং মলের সামনে ট্যাক্সির মালিক ও চালকেরা হাইওয়ে পুলিশের গাড়ি লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে হাইওয়ে পুলিশের কনস্টেবল রেজাউল করিম আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হাইওয়ে পুলিশ ২ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে হাইওয়ে পুলিশের ওসি আহসান হাবিব বলেছেন, অবৈধ ট্যাক্সি আটক করে নিয়ে আসার সময় খাঁনহাট এলাকায় গাড়ির মালিক ও কায়েকজন চালক পুলিশের গাড়ি লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করলে কনস্টেবল রেজাউল করিম আহত হয়। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করা হয়। আটক ট্যাক্সিটি হাইওয়ে থানায় নিয়ে আসা হয়।

The Post Viewed By: 49 People

সম্পর্কিত পোস্ট