চট্টগ্রাম শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

২০ অক্টোবর, ২০১৯ | ১০:৪০ অপরাহ্ন

টেকনাফ সংবাদদাতা

পৃথক ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

টেকনাফ উপজেলায় বিজিবি ও পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ কথিত দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ রবিবার (২০ অক্টোবর) ভোররাতে উপজেলার সদর ইউনিয়নের মহেশখালীয়াপাড়া নৌঘাট ও হোয়াইক্যং ইউনিয়নের উঞ্চিপ্রাং মদিনারজোরা সংলগ্ন নাফ নদীর তীরে এই ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়েছে। বিজিবি ও পুলিশের ভাষ্যমতে, নিহত দুজনই মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিল।

নিহত ব্যক্তিরা হলে- উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়ার মরহুম আবদুল জলিলের ছেলে রহিম উদ্দিন প্রকাশ রফিক (৩৭) ও উপজেলার সদর ইউনিয়নের ডেইলপাড়া এলাকার ছালেহ আহমদের ছেলে মো. আজিজ (২৩)।

টেকনাফ-২ বিজিবি অধিনায়ক লে. কর্নেল মো. ফয়সল হাসান খান বলেন, ‘মিয়ানমার থেকে একটি ইয়াবার চালান নাফ নদী হয়ে উপজেলার হোয়াইক্যং উঞ্চিপ্রাং মদিনারজোরা এলাকায় দিয়ে প্রবেশ করার গোপন সংবাদ পেয়ে বিজিবি’র একটি বিশেষ দল ওই এলাকায় অবস্থান নেন। এ সময় নদীর তীরে এক লোককে ঘোরাঘুরি করতে দেখা যায়। কিছুক্ষণ পরে একটি নৌকায় আরও কয়েকজন লোক আসে।

বিজিবির সদস্যরা তাদের নৌকা থামানোর নির্দেশ দিলে তারা বিজিবির ওপর গুলি চালায়। এ সময় বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। মাদক ব্যবসায়ীরা গুলি চালিয়ে নৌকা নিয়ে পালিয়ে যায়। পরে উক্ত এলাকায় তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় রহিম উদ্দিনকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে কক্সবাজার হাসপাতালে রেফার করেন। কক্সবাজারে পৌঁছার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি এলজি, তিন রাউন্ড কার্তুজ ও ৬০ হাজার পিস ইয়াবা ও দুটি কিরিচ উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

পূর্বকোণ-হাফেজ-রাশেদ

The Post Viewed By: 101 People

সম্পর্কিত পোস্ট