চট্টগ্রাম মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯

২০ অক্টোবর, ২০১৯ | ৫:১২ অপরাহ্ণ

রাউজান সংবাদদাতা

প্রবাসী ব্যক্তির রহস্যজনক মৃত্যু, ঝুলন্ত লাশ উদ্ধার

রাউজানে প্রাক্তণ প্রবাসী এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। রবিবার (২০ অক্টোবর) দুপুরে থানা পুলিশ গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

নিহত ব্যক্তির নাম গুন্নু মিয়া প্রকাশ হাছি মিয়া। তিনি ৪ নম্বর গহিরা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম দলই নগর গ্রামের কলিম উল্লাহ বাপের বাড়ির মৃত লক্ষ্মী মিয়ার ছেলে।

নিহতের ভাতিজা মো. নুর উদ্দিন জানান, আমার ছোট চাচা (গুন্নু মিয়া) কাজকর্ম শেষে প্রতিদিনের ন্যায় শনিবার রাতে খাওয়ার খেয়ে ঘরে ঘুমিয়ে পড়ে। রাত সাড়ে ১২টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দেয়ার কথা বলে ঘর থেকে বের হয়।  রবিবার ভোর ৪টার দিকে আমার চাচী আমাদের ঘরে এসে সবাইকে ডাকে এবং জানান যে, আমার চাচা গুন্নু মিয়া তাদের ঘরের বাইরে উত্তর পাশে গলায় রশি দিয়ে আম গাছের সঙ্গে ফাঁসিতে ঝুলে আছে। পরে বিষয়টি স্থানীয় ইউপি সদস্য এবং থানা পুলিশকে জানাই।’

রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ বলেন ‘এই ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।’ এদিকে এলাকার লোকজন গুন্নু মিয়ার মৃত্যুর ঘটনাটি রহস্যজনক বলে মনে করছেন।

এ প্রসঙ্গে গহিরা ইউপি চেয়ারম্যান নুরুল আবছার বাশি বলেন ‘গুন্নু মিয়ার দুই সংসার। আগের সংসারে ২ ছেলে, ৩ মেয়ে রয়েছে। গত প্রায় তিনবছর আগে তিনি প্রবাস থেকে চলে আসেন। দ্বিতীয় বিয়ে করেন কয়েক বছর আগে। দ্বিতীয় স্ত্রীকে নিয়ে গহিরার বাড়িতে থাকেন তিনি। প্রথম স্ত্রী থাকে হাটহাজারীতে। হয়তো পারিবারিক অশান্তির কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে। তবে লোকটি (নিহত ব্যক্তি) ভালো ছিল। আত্মহত্যা না অন্য কিছু পুলিশ বা ময়না তদন্ত রিপোর্টে জানা যাবে। এ বিষয়ে আর তেমন কিছু আমি বলতে পারবোনা।’

পূর্বকোণ/পিআর 

The Post Viewed By: 138 People

সম্পর্কিত পোস্ট