চট্টগ্রাম শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

২০ অক্টোবর, ২০১৯ | ৪:৫৮ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

কক্সবাজার সমুদ্র সৈকত পরিচ্ছন্ন রাখার সুপারিশ সংসদীয় কমিটির

কক্সবাজারের সমুদ্র পরিচ্ছন্ন রাখার সুপারিশ করেছে সংসদীয় কমিটি। দেশি-বিদেশি পর্যটককে আরো বেশি আকৃষ্ট করতে কক্সবাজার সমুদ্র সৈকতের পরিবেশ ও কক্সবাজার শহরের সার্বিক উন্নয়নে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষকে নিরলসভাবে কাজ করার সুপারিশ করেছে কমিটি।

সংসদ ভবনে অনুষ্ঠিত গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ষষ্ঠ বৈঠকে রবিবার (২০ অক্টোবর)  এ সুপারিশ করা হয়।

কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সভাপতিত্বে বৈঠকে কমিটির সদস্য শ. ম. রেজাউল করিম, নারায়ন চন্দ্র চন্দ, বজলুল হক হারুন, মো. মনোয়ার হোসেন চৌধুরী, আনোয়ারুল আশরাফ খান, জোহরা আলাউদ্দিন ও বেগম ফরিদা খানম অংশ নেন।

চট্টগ্রাম শহরের জলাবদ্ধতা নিরসনকল্পে খাল পুনঃখনন, সম্প্রসারণ, সংস্কার ও উন্নয়ন সম্পর্কে বৈঠকে আলোচনা হয়। এ প্রকল্প বাস্তবায়নের ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রী অত্যন্ত আন্তরিক জানিয়ে সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষকে দ্রুততার সঙ্গে কাজ করার পরামর্শ দেন।

এছাড়া উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ, খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ, রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ ও অন্যান্য সংস্থাকে স্বচ্ছতা ও সমন্বয়ের মাধ্যমে একযোগে কাজ করার আহ্বান জানান সংসদীয় স্থায়ী কমিটি।

বৈঠকে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব ও অন্যান্য কর্মকর্তা, সংশ্লিষ্ট কর্তৃপক্ষসমূহের চেয়ারম্যানরা, গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী  উপস্থিত ছিলেন।

পূর্বকোণ/টিএফ

The Post Viewed By: 131 People

সম্পর্কিত পোস্ট