চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

২০ অক্টোবর, ২০১৯ | ১০:০৫ পূর্বাহ্ণ

বান্দরবান প্রতিনিধি

লামায় গৃহবধূকে জবাই করে হত্যা

বান্দরবানের লামায় গোলাপী বেগম (৪৮) নামের এক গৃহবধূকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ রবিবার (২০ অক্টোবর) উপজেলার সদর ইউনিয়নের দুর্গম পাহাড়ি চিউনী খালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গোলাপী বেগম ওই এলাকার বাসিন্দা মো. শাহজাহানের স্ত্রী।

স্থানীয়রা জানান, শনিবার (১৯ অক্টোবর) রাতে গোলাপী বেগম তার সাত বছরের এক নাতিসহ নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা ঘরে ঢুকে তাকে জবাই করে পালিয়ে যায়। ভোরে নামাজ পড়তে উঠে পরিবারের অন্য সদস্যরা দরজা খোলা পেয়ে ঘরে ঢুকে তার গলাকাটা মরদেহ দেখতে পেয়ে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের খবর দেন। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে রওনা দিয়েছেন বলে জানা গেছে। নিহতের স্বামী মো. শাহজাহান রাতে ছোট বউ এর বাসায় ছিল বলে জানিয়েছেন। এদিকে লাশের পাশে যে ধারালো দা পাওয়া গেছে সেটি ওই ঘরের বলেও জানান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিন্টু কুমার সেন বলেন, আমরা ঘটনাস্থলে যাচ্ছি। দুর্বৃত্তরা কেন ওই গৃহবধূকে হত্যা করেছে তার কারণ এখনো জানা যায়নি।

এ বিষয়ে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আপ্পেলা রাজু নাহা জানান, ঘটানাটি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো যাবে।

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 318 People

সম্পর্কিত পোস্ট