চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

২০ অক্টোবর, ২০১৯ | ২:৪৫ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, সীতাকু-

সীতাকু-ে গায়ে আগুন দিয়ে গৃহবধূর আত্নহত্যা

সীতাকু-ের সলিমপুরে এক গৃহবধূ স্বামীর উপর অভিমান করে গায়ে আগুন দিয়ে আত্নহত্যা করেছেন। গতকাল শনিবার দুপুরে উপজেলার জঙ্গল সলিমপুর ছিন্নমূল বস্তি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম সালমা বেগম (২৮)। তিনি ঐ এলাকার ওয়ার্কশপ মিস্ত্রি ওমর ফারুক প্রকাশ রানার স্ত্রী। পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। এ বিষয়ে জঙ্গল সলিমপুর পুলিশ ফাঁড়িতে একটি জিডি দায়ের হয়েছে।

থানা সূত্রে জানা যায়, গতকাল সকালে জঙ্গল সলিমপুরের ছিন্নমূল বস্তির ৪নং সমাজের বাসিন্দা ওমর ফারুকের ছেলে মিরাজকে তার স্ত্রী সালমা স্কুলে নিয়ে যাবার কথা থাকলেও তিনি স্কুলে নেননি। বেলা ১২টার দিকে ওমর ফারুক বাড়ি ফিরে ছেলে স্কুলে যায়নি দেখে স্ত্রীর সাথে রাগারাগি করেন। এ ঘটনায় চরম ক্ষিপ্ত হয়ে স্ত্রী সালমা বেগম ঘরে থাকা কেরোসিন নিজের গায়ে ঢেলে আগুন ধরিয়ে দেন। এসময় এলাকাবাসী তাকে দ্রুত উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে ভর্তি করান। সন্ধ্যা ৭টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনার পর রাতে জঙ্গল সলিমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই একরামুল সীতাকু- থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর সাধারণ ডায়েরি (নং ২৫২ তাং ১৯.১০.১৯ইং) দায়ের করে বিষয়টি অবগত করেন।

জানতে চাইলে জঙ্গল সলিমপুর ফাঁড়ির ইনচার্জ এস.আই একরামুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মিস্ত্রি রানার স্ত্রী সালমা বেগম ছেলেকে স্কুলে নিয়ে না যাওয়ায় স্বামী বাড়ি ফিরে রাগারাগি করেন। এতেই স্বামীর উপর অভিমান করে তিনি গায়ে কেরোসিন দিয়ে আগুন দেন। এসময় এলাকাবাসী তাকে উদ্ধার করে চমেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করালেও সেখানে ৭০ শতাংশ দ্বগ্ধ সালমা চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে মারা যান। সীতাকু- থানার ওসির দায়িত্বে থাকা ওসি (তদন্ত) শামীম শেখ বলেন এ ঘটনায় নিহতের পরিবারের কেউ যদি মামলা দায়ের করতে আসেন তাহলে মামলা নেওয়া হবে।

The Post Viewed By: 61 People

সম্পর্কিত পোস্ট