চট্টগ্রাম রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

২০ অক্টোবর, ২০১৯ | ১:১৫ am

চট্টগ্রামে চ্যানেল আই’র মাদকবিরোধী মহাসমাবেশ

চট্টগ্রামে চ্যানেল আইএর মাদক বিরোধী মহাসমাবেশে বক্তারা মাদক নামে মরণঘাতি ভয়াবহ ভাইরাস নির্র্মূলে প্রশাসনের কঠোর পদক্ষেপের পাশাপাশি সন্তানদের বিষয়ে পরিবারের কর্তাদের দায়িত্বশীল আরো নজরদারী ভূমিকা পালনের উপর গুরুত্বারোপ করেছেন। এ সমাবেশে আয়োজন করা হয় মাদক বিরোধী কবিগানের জমজমাট আসর। দেশের শীর্ষ স্থানীয় ও জনপ্রিয় প্রথম ডিজিটাল বাংলা টেলিভিশন চ্যানেল, চ্যানেল আই গর্বের ২১ বছরে পদার্পনে চট্টগ্রাম অফিসের মাসব্যাপী কর্মসূচির অংশহিসেবে ঐতিহ্যবাহী ডিসি হিলে এ সমাবেশের আয়োজন করা হয়।

চ্যানেল আই দর্শক ফোরামের সভাপতি প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনির সভাপতিত্বে এ সমাবেশে প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন। সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন চ্যানেল আইএর চট্টগ্রাম ব্যুরো প্রধান চৌধুরী ফরিদ। সমাবেশে বিশেষ অতিথি ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার প্রশাসন ও অর্থ আমেনা বেগম, চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহাবুবুল আলম, দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহাজাদা মহিউদ্দিন, কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসীন, চ্যানেল আই দর্শক ফোরামের সদস্য জাহেদুর রহমান সোহেল, সুমন দেবনাথ, মোহাম্মদ এনাম, চ্যানেল আই কো অর্ডিনেটর মোহাম্মদ আমিন, চ্যানেল আই বান্দরবান প্রতিনিধি মোহাম্মদ ইসমাইল হাসান প্রমুখ। প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র চ্যানেল আইএর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন , প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন।

সমাবেশে শিশু কিশোরদের আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ী ৩০জন শিশু শিল্পীকে প্রাইজবন্ড ও সার্টিফিকেট তুলে দেন অতিথিরা।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 83 People

সম্পর্কিত পোস্ট