চট্টগ্রাম সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৯ অক্টোবর, ২০১৯ | ১০:৫৭ pm

লামা সংবাদদাতা

লামায় ৩ পলাতক আসামি গ্রেপ্তার

বান্দরবানের লামায় পাচারকালে চার বস্তা চোলাই মদসহ তিন ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আজ শনিবার (১৯ অক্টোবর) বিকাল ৩টায় লামা-চকরিয়া সড়কের লাইনঝিরি এলাকা হতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, কক্সবাজার সদরের মোস্তাক পাড়ার মো. মাহাদুরের স্ত্রী শাহানা বেগম (৪৫), একই এলাকার সাইদ হোসেনের ছেলে মো. নজরুল (২৫) ও হাসিনা বেগম (৪০)।

লামা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের আনসার ভিডিপির লিডার মো. চাঁন মিয়া বলেন, লামা থেকে চকরিয়াগামী একটি জীপ গাড়িতে তিনটি ছোট বস্তায় পলিথিন পেছিয়ে মদ নিয়ে যাচ্ছিল শাহানা বেগম ও মো. নজরুল। বস্তায় মদ যাচ্ছে, টের পেয়ে জীপ গাড়ির চালক লাইনঝিরি এলাকায় ট্রাফিক পুলিশের চেকপোস্টে এসে বিষয়টি পুলিশকে অবহিত করে। সাথে সাথে পুলিশ বস্তা চেক করে তিনটি বস্তা ভরা চোলাই মদ জব্দ করে এবং তার সাথে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

একই সময় অপর আরেকটি জীপ গাড়িতে তল্লাশি করে সেই গাড়ি থেকে আরেক বস্তা চোলাই মদ উদ্ধার করা হয়। সে সাথে মাদক ব্যবসায়ী হাসিনা বেগমকে আটক করে পুলিশ। পরে তাদেরকে লামা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ধারণা করা হচ্ছে মোট ৩টি বস্তায় ৮০ লিটার চোলাই মদ রয়েছে।

লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, মদসহ পাচারকারী শাহানা বেগম, মো. নজরুল ও হাসিনা বেগমকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে। আটক ব্যক্তি দীর্ঘদিন যাবৎ মাদক পাচারের সাথে জড়িত।

 

পূর্বকোণ-রফিক-রাশেদ

The Post Viewed By: 68 People

সম্পর্কিত পোস্ট