চট্টগ্রাম বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

১৯ অক্টোবর, ২০১৯ | ৯:৫৪ অপরাহ্ণ

সাতকানিয়া সংবাদদাতা

সাতকানিয়ায় বিভিন্ন মামলার ৭ আসামি গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় সাজাপ্রাপ্তসহ বিভিন্ন মামলার সাত আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে ৫শ লিটার চোলাই মদ একই সঙ্গে একটি মিনি ট্রাক জব্দ করা হয়। শুক্রবার (১৮ অক্টোবর) রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে পার্বত্য জেলা বান্দরবান থেকে একটি ঝাড়বহনকারী মিনি ট্রাকে করে কয়েকজন মাদক ব্যবসায়ী চোলাই মদ নিয়ে সাতকানিয়া-বাঁশখালী সড়ক দিয়ে বাঁশখালী উপজেলার দিকে যাচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ কাঞ্চনা ইউনিয়নের ফুলতলা এলাকায় অবস্থান নেয়। এ সময় ট্রাকটি থামিয়ে তল্লাশি চালিয়ে ঝাড়ের ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে রাখা অবস্থা থেকে ৫শ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। এ সময় ট্রাকে থাকা মাদক ব্যবসায়ী বান্দরবান জেলার কালাঘাটা গোদার পাড়ার মংরূপার ছেলে মহাইথিন (৩৮), বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ জাফরের ছেলে মো. আরাফাত (১৯), একই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মরহুম আহমদুর রহমানের ছেলে মো. জাফর আহমদ (৬০) ও চন্দনাইশ উপজেলার হাসিমপুর ৬ নম্বর ওয়ার্ডের ছৈয়দাবাদ এলাকার মরহুম মফজল মিয়ার ছেলে মো. ইসমাইলসহ (৪২) চারজনকে গ্রেপ্তার করা হয়। একই সঙ্গে মাদক বহনে ব্যবহৃত মিনি ট্রাকটিও জব্দ করা হয়।

এদিকে, একইরাতে উপজেলার মাদার্শা ইউনিয়নের মাঝের দোকান এলাকার জিয়াবুল হোসেন এর ফার্মেসির সামনে থেকে ৪৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করে সাতকানিয়া থানা পুলিশ। আটককৃত ব্যক্তি হলেন, দক্ষিণ মাদার্শা এয়াজর পাড়ার মো. হোসেনের ছেলে মো. লোকমান (৩৭)। একই রাতে চরতি ইউনিয়নের মধ্যম চরতি এলাকা থেকে মরহুম মো. ফখরুদ্দীনের ছেলে মো. নুরুল কবির (২৫) নামে মারামারি মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত এক আসামিকেও গ্রেপ্তার করে পুলিশ।

কালিয়াইশ ইউনিয়নের বিওসির মোড় পুরাতন হাইওয়ে থানার পিছনের পাড়া থেকে সোনা মিয়ার ছেলে মো. বাদশা মিয়া (৪২) নামে মাদক মামলার এক পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিউল কবীর বলেন, গ্রেপ্তারকৃতদের মধ্যে চোলাইমদ ব্যবসায়ী চারজন, ইয়াবা ট্যাবলেটসহ একজন, মাদক মামলায় একজন ও মারামারি মামলায় পাঁচ বছরের সাজাপ্রাপ্ত একজনসহ মোট সাত আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় ৫শ লিটার চোলাই মদ উদ্ধার ও মদ বহনে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত মদ ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে থানায় মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আজ শনিবার (১৯ অক্টোবর) আদালতে সোপর্দ করা হয়েছে।

পূর্বকোণ/রাশেদ-সুকান্ত

The Post Viewed By: 117 People

সম্পর্কিত পোস্ট