চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বান্দরবানে ছেলেকে না পেয়ে বাবা গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক

১০ মে, ২০১৯ | ১২:৩৫ পূর্বাহ্ণ

বান্দরবানে ছেলেকে খুঁজে না পেয়ে বাবা জয়মনি তঞ্চঙ্গ্যাকে (৫২) গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের বাকিছড়া মুখ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পাহাড়ে আধিপত্য বিস্তারের জের ধরে পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতির (জেএসএস) কর্মী রিপন তঞ্চঙ্গ্যাকে খুঁজতে বাড়িতে যান পাঁচ সদস্যের একটি গ্রুপ।  এ সময় তাকে না পেয়ে তার বাবা জয়মনি তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা।

কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সানু প্রু মারমা জানান, সন্ত্রাসীরা ছেলেকে খুঁজতে এসে না পেয়ে বাবাকে গুলি করে হত্যা করেছে। নিহত ব্যক্তি বাকিছড়ায় দোকানদারি করতেন।

এদিকে ঘটনার পর থেকেই বাকিছড়ামুখসহ আশপাশের এলাকাগুলোতে আতঙ্ক দেখা দিয়েছে। খবর পেয়ে পুলিশসহ সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, সশস্ত্র সন্ত্রাসীরা গুলি করে স্থানীয় একজন দোকানদারকে হত্যা করেছেন। খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থলে এসেছে। তবে এ ঘটনায় কারা জড়িত বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট