চট্টগ্রাম বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

১৯ অক্টোবর, ২০১৯ | ৩:০০ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ

চন্দনাইশে দুই সন্তানের জননীসহ নিখোঁজ ৪

উপজেলার বিভিন্ন এলাকা থেকে গত এক সপ্তাহে ২ সন্তানের জননীসহ ৪ জন নিখোঁজ হয়েছে।

জানা যায়, উপজেলার উত্তর জোয়ারা এলাকার ওমান প্রবাসী খলিলুর রহমানের স্ত্রী ২ সন্তানের জননী রুজিনা আক্তার (২৫) পরকীয়ার টানে স্বামীর ঘর ছেড়ে পালিয়ে গেছেন। এ ব্যাপারে রুজিনার শাশুড়ি মনজুরা বেগম বাদি হয়ে গত ১৬ অক্টোবর চন্দনাইশ থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন।

ডায়েরি সূত্রে জানা যায়, উপজেলার উত্তর জোয়ারা গ্রামের মো. আইয়ুব আলীর ছেলে ওমান প্রবাসী খলিলুর রহমান (৪২) এর সাথে বাঁশখালী উপজেলার পূর্ব চাম্বল এলাকার জাহাঙ্গীর আলমের কন্যা রুজিনা আক্তারের গত ২০১২ সালের ৫ ফেব্রুয়ারি বিয়ে হয়। তাদের ৫ বছরের আবিদুর রহমান, ১৮ মাসের রেজভি রহমান নামের ২টি সন্তান রয়েছে। খলিল ওমানে যাওয়ার পর রুজিনা আক্তার পরকীয়া প্রেমে লিপ্ত হয়ে পড়ে। গত ৩ অক্টোবর রাতে সবার অগোচরে ১৮ মাসের শিশু রেজভিকে নিয়ে প্রেমিকের হাত ধরে পালিয়ে যায়। পরবর্তীতে তাকে অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে গত ১২ অক্টোবর সকালে রুজিনা একটি মোবাইল থেকে তার জা’কে ফোন করে বলেন, খলিলুর রহমানের সাথে সে আর ঘর করবে না। তাকে অতি শীঘ্রই তালাকনামা পাঠিয়ে দিবে। এ কথা জানার পর খলিলুর রহমানের মাতা মনজুরা বেগম বাদি হয়ে গত ১৬ অক্টোবর চন্দনাইশ থানায় সাধারণ ডায়েরি দায়ের করেন।

এদিকে গত ১৬ অক্টোবর চন্দনাইশ পৌরসভার মধ্যম চন্দনাইশের নুরুন্নবীর মেয়ে হ্যাপি আকতার (১৭) কলেজে গিয়ে আর ফিরে আসেনি। এ ব্যাপারে তার পিতা বাদি হয়ে একইদিন রাতে চন্দনাইশ থানায় একটি নিখোঁজ ডায়েরি দায়ের করেন। হ্যাপি চন্দনাইশ আমানত ছফা বদরুন্নেছা মহিলা কলেজের ১ম বর্ষের ছাত্রী বলে জানা যায়। অপরদিকে দোহাজারী পৌরসভার বাবুখাঁন বাড়ি এলাকার মৃত আহমদ হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন (১৪) ও একই এলাকার সাইফুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম (১০) বিকেলে ট্রেনে করে সবার অগোচরে চট্টগ্রাম শহরের ষোলশহর রেল স্টেশনে চলে যায়। সেখান থেকে আরিফের খালার বাসা অক্সিজেন এলাকায় গিয়ে দুইজনে নাস্তা করে সন্ধ্যায় বের হয়ে আর ফিরে আসেনি। খবর পেয়ে আরিফের মাতা বেবি আকতার, সাজ্জাদের মাতা শাহিদা আকতারসহ অক্সিজেন এলাকায় গিয়ে বটতলী ও ষোলশহর স্টেশন এলাকায় তাদেরকে খোঁজে না পেয়ে বাড়ি ফিরে আসেন। গত ১৭ অক্টোবর রাতে চন্দনাইশ থানায় নিখোঁজ ডায়েরি করতে গেলে থানা পুলিশ চট্টগ্রাম এলাকায় ছেলে হারিয়ে যাওয়ার কারণে সেখানে ডায়েরি করার পরামর্শ দেন। আজ (১৯ অক্টোবর) শহরে গিয়ে নিখোঁজ ডায়েরি দায়ের করবেন বলে জানিয়েছেন দুই মাতা। সাজ্জাদ দোহাজারী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র, আরিফ দোহাজারী জামিজুরি অমিতাভ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র বলেও জানান তারা।

The Post Viewed By: 205 People

সম্পর্কিত পোস্ট