চট্টগ্রাম বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

১৯ অক্টোবর, ২০১৯ | ২:৩৯ পূর্বাহ্ণ

এডুমিগের জার্মানিতে উচ্চশিক্ষা সেমিনার

নগরীর ওআর নিজাম রোডে অবস্থিত উচ্চশিক্ষা বিষয়ক পরামর্শদাতা প্রতিষ্ঠান এডুমিগ কনসালটেন্সির উদ্যোগে জার্মানিতে উচ্চশিক্ষা নিয়ে আয়োজিত হতে যাচ্ছে জার্মান উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার।

আগামী ২১ অক্টোবর সোমবার ঢাকার উত্তরায় সীশেল রেসিডেন্সের সেমিনার হলে বিকেল ৩টা থেকে ৬টা পর্যন্ত, ২২ অক্টোবর মঙ্গলবার ফার্মগেটের খামারবাড়িতে অবস্থিত কৃষিবিদ ইন্সটিটিউটের ৫ম তলার ট্রেইনিং হলে বেলা ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এবং আগামী ২৩ অক্টোবর বুধবার চট্টগ্রামের শহীদ সাইফুদ্দিন খালেদ রোডে অবস্থিত ইন্সটিটিউশন অফ ইঞ্জিনিয়ার্সের সেমিনার হলে সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত জার্মানিতে উচ্চশিক্ষা নিয়ে আয়োজন হতে যাচ্ছে জার্মান উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার ‘জার্মান এডুকেশন এক্সপো’।

সেমিনারগুলোতে জার্মানির খ্যাতনামা প্রতিষ্ঠান আন্ডা স্প্রাশুলের প্রতিনিধি রেনে যোয়েল রিমাসসা ও নাতাশা কেলজেক উপস্থিত থেকে জার্মানিতে উচ্চশিক্ষা ও জার্মান ভাষা শিক্ষা সম্পর্কিত যাবতীয় তথ্য প্রদান করবেন। সেমিনারগুলো সকল শিক্ষার্থী এবং অভিভাবকের জন্য উন্মুক্ত ও ভিন্ন ভিন্ন সেশনে অনুষ্ঠিত হবে। বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন এডুমিগ-এর ফেসবুক পেজ ভন/বফঁসরমনফ অথবা কল করতে পারেন ০১৩০৯০০১৩৩২, ০১৭৬১৮০৬৫২৭ নম্বরে।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 65 People

সম্পর্কিত পোস্ট