চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৯ অক্টোবর, ২০১৯ | ২:৩৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

একটি কিনলে আরেকটি ফ্রি, চলবে ৩১ অক্টোবর পর্যন্ত

শ্রীলংকান খাবার নিয়ে পেনিনসুলায় শুরু তাপ্রোবান ফুড ফেস্টিভ্যাল

শ্রীলংকান নানা মুখরোচক খাবারের রাজকীয় বুফ মাত্র ৩৫০০ টাকা

শ্রীলংকা এবং শ্রীলংকান উপদ্বীপের ঐতিহ্যবাহী নানা মুখরোচক খাবারের রাজকীয় বুফে আয়োজন নিয়ে চট্টগ্রামের তারকা হোটেল দি পেনিনসুলা চিটাগাং এ শুরু হয়েছে তাপ্রোবান ফুড ফেস্টিভ্যাল। গতকাল শুক্রবার সন্ধ্যায় পেনিনসুলার লেগুনা রেস্টুরেন্টে ১৪ দিন ব্যাপী এই ফেস্টিভ্যালের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত শ্রীলংকান হাই কমিশনার কৃষান্তে ডি সিলভা। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিগ্রডিয়ার জেনারেল মো. আমিরুল ইসলাম সিকদার, হোটেলের জেনারেল ম্যানেজার মুশতাক এইচ লুহার। এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রামের বিভিন্ন পর্যায়ের কর্পোরেট প্রধানগন, রাজনৈতিক ব্যক্তি এবং বিশিষ্টজনরা।

তাপ্রোবান ফুড ফেস্টিভ্যালের বুফে সাজানো হয়েছে শ্রীলংকা এবং শ্রীলংকান উপদ্বীপের ৮০ ধরণের বৈচিত্রময় ফুড এবং ২০ ধরণের মিষ্টান্ন/ ডেজার্ট দিয়ে। রাজকীয় এই বুফের মূল্য ধরা হয়েছে মাত্র সাড়ে তিন হাজার টাকা। তবে এই বিশেষায়িত বুফে আয়োজনে একটি কিনলে আরেকটি ফ্রি অফার থাকবে সবার জন্য। আগামী ৩১ অক্টোবর পর্যন্ত এ ফেস্টিভ্যাল চলবে।

শ্রীলংকার ঐতিহ্যবাহী নানা ট্রাডিশনাল খাবারের সাথে পেনিসুলার দেশি বিদেশী অতিথি এবং চট্টগ্রাম নগরবাসীকে পরিচয় করিয়ে দিতে পেনিসুলা তাপ্রোবান ফুড ফেস্টিভ্যালের আয়োজন করেছে। ফ্যাস্টিভ্যাল উপলক্ষ্যে সম্পূর্ণ শ্রীলংকার ঐতিহ্যবাহী থিমে সাজানো হয়েছে হোটেলের লেগুনা হল। আয়োজন করা হয়েছে শ্রীলংকান শিল্পীদের পরিবেশনায় লাইভ মিউজিক। এ সম্পর্কে বিস্তারিত জানতে ফোন করতে হবে ০১৭৫৫৫৫৪৫৫২ এই নম্বরে।

The Post Viewed By: 215 People

সম্পর্কিত পোস্ট