চট্টগ্রাম সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৮ অক্টোবর, ২০১৯ | ৮:৫১ pm

অনলাইন ডেস্ক

সীতাকুন্ড থেকে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার

চট্টগ্রামের সীতাকুণ্ডে এক ব্যক্তিকে (৫০) নির্মমভাবে হত্যা করে তার লাশ ঢাকা-চট্টগ্রামের মহাসড়কের পাশে ফেলে গেছে দুস্কৃতিরা। আজ শুক্রবার (১৮ অক্টোবর) দুপুরে উপজেলার কুমিরার একটি নির্জন স্থান থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। এলাকাবাসীর ধারণা ডাকাতেরা সর্বস্ব কেড়ে নিয়ে এই লোকটিকে হত্যা করে। একই স্থানে আগেও এ ধরণের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান। তবে পুলিশ এখনো ঘটনার কারণ সর্ম্পকে নিশ্চিত হতে পারেনি।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকাল আনুমানিক ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিরা বাইপাস সড়কে ঢাকামুখী লেনের পাশে গাছপালার ভেতরে এক ব্যক্তির লাশ দেখতে পায় সেখানে খেলতে থাকা শিশুরা। পরে এ ঘটনা ছড়িয়ে পড়লে স্থানীয় জনপ্রতিনিধিরা তা পুলিশকে জানান। খবর পেয়ে সীতাকুণ্ড থানার পুলিশ সেখানে গিয়ে লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করে।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) শামীম শেখ বলেন, কুমিরায় বাইপাস সড়কটি সমতল থেকে অনেকটা উঁচু। খুনিরা লাশটি মহাসড়কের পাশ থেকে নিচের দিকে ফেলে দিলে সেটি ঝোপের মধ্যে একটি গাছের সাথে আটকে যায়। সকাল ১০টার দিকে স্থানীয় শিশুরা খেলতে গিয়ে লাশটি দেখতে পায়। লোকটির বয়স আনুমানিক ৫০। তার পরিচয় সর্ম্পকে আমরা নিশ্চিত হতে পারিনি। নিহতের শরীরে ছুরিকাঘাতের চিহ্ন আছে। আঘাত ও রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে আমরা ধারণা করছি। লাশ পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করেছি। এ বিষয়ে হত্যা মামলা দায়ের হবে।

পূর্বকোণ/এস

The Post Viewed By: 163 People

সম্পর্কিত পোস্ট