চট্টগ্রাম রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৮ অক্টোবর, ২০১৯ | ৮:৫৬ pm

নিজস্ব প্রতিবেদক

পিরোজপুরের ব্যবসায়ী চট্টগ্রাম থেকে উদ্ধার

অপহরণের একদিন পর পিরোজপুরের ব্যবসায়ী হারুণ গাজীকে (৫৫) চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (১৮ অক্টোবর) তাকে নগরীর পাহাড়তলীর অলংকার বাসস্ট্যান্ড এলাকা থেকে উদ্ধার করা হয়।

হারুণ গাজী পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার পত্তাশি ইউনিয়নের গাবগাছিয়া গ্রামের মরহুম মুজিবর রহমান গাজীর ছেলে। ইন্দুরকানী বাজারের জ্বালানি তেলের ব্যবসা করতেন তিনি।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান জানান, মোবাইল ট্রাকিংয়ের পর হারুণ গাজীর অবস্থান নিশ্চিত হয়ে বিষয়টি চট্টগ্রামের পাহাড়তলীর পুলিশকে জানানো হয়। পরে পাহাড়তলী থানা পুলিশ অলংকার বাসস্ট্যান্ড এলাকা থেকে উদ্ধার করে হারুণ গাজীকে। তবে এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। ইন্দুরকানীতে হারুণ গাজীকে ফেরত আনার প্রক্রিয়া চলছে।

ইন্দুরকানী বাজার এলাকা থেকে গত বৃহস্পতিবার (১৭ অক্টোবর) হারুণ গাজীকে অপহরণ করা হয়। পরে অপরহণকারীরা ফোন করে মুক্তিপণ দাবি করে। ঘটনার দিন বিকালে অপহৃত হারুন গাজীর ছেলে কুদ্দুস গাজী ইন্দুরকানী থানায় সাধারণ ডায়েরি করেন।

কুদ্দুস গাজী জানান, অপহরণকারীরা তার বাবাকে অপহরণ করার পর মায়ের নম্বরে ফোন করে মুক্তিপণ দাবি করে। তবে কে বা কারা এ কাজ করেছে তা জানা যায়নি বলেও জানান তিনি।

পূর্বকোণ/রাশেদ

The Post Viewed By: 132 People

সম্পর্কিত পোস্ট