চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

কাপ্তাইয়ে হাতির পায়ে পিষ্ট হয়ে মানসিক রোগীর মৃত্যু

রাঙ্গুনিয়া সংবাদদাতা

১৮ অক্টোবর, ২০১৯ | ৫:১৭ অপরাহ্ণ

রাঙ্গুনিয়া কাপ্তাইয়ের নেভী রোডস্থ কাপ্তাই-রাঙ্গামাটি সড়কের ফরেস্ট ডেভেলপ্মেন্ট ট্রেনিং সেন্টার (এফডিটিসি) এর পরিচালকের বাংলোর বারান্দায় হাতির পায়ে পিষ্ট হয়ে মানসিক ভারসাম্যহীন যুবক মো. শিপন মিয়া (২২) এর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) ভোররাত ৩ টার সময় কাপ্তাইয়ে এফডিটিসি’র বারান্দায় শুয়ে থাকা মানসিক ভারসাম্যহীন শিপনের ওপর আক্রমণ চালায় একটি বন্য হাতি। এসময় হাতিটি ঘুমন্ত শিপনকে পায়ে পিষ্ট করে চলে যান। সে কাপ্তাইয়ের নতুন বাজারস্থ ঢাকাইয়া কলোনীর আলী আজগরের ছেলে।

বনবিভাগের কাপ্তাই রেঞ্জ কর্মকর্তা মাহাবুবুল আলম বলেন, রাত তিনটার দিকে একদল বন্য হাতি এসে মানসিক ভারসাম্যহীন শিপনকে ঘুমন্ত অবস্থায় হত্যা করে চলে যায়। ইদানিং কাপ্তাইয়ের নেভী রোড, রাইখালী ও ব্যাঙছড়িসহ বিভিন্ন এলাকায় প্রতিরাতেই হানা দেয় বন্য হাতির দল। হাতির আক্রমণে জনমানবে আতঙ্ক বিরাজ করছে। কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহটি উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে হাতির পায়ের চিহ্ন রয়েছে। মরদেহটির আঘাতের চিহ্ন দেখে স্পষ্ট বুঝা যাচ্ছে হাতির পায়ে পৃষ্ঠ হয়েই তার বুকে ও পিঠে আঘাতপ্রাপ্ত হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট