চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৮ অক্টোবর, ২০১৯ | ২:৩৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

টোল রোডে কাভার্ডভ্যান চাপায় ট্রাফিক সার্জেন্ট নিহত

চট্টগ্রাম বন্দর টোল রোডের হালিশহর জেলেপাড়া (জাইল্যাপাড়া) এলাকায় কার্ভাডভ্যানের চাপায় এক ট্রাফিক সার্জেন্ট নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে দায়িত্ব পালনের সময় দুর্ঘটনার শিকার হন সার্জেন্ট বকশী মো. আবদুলাহ (২৮)। তিনি সিএমপির বন্দর ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন। রাত ৯টায় দামপাড়া পুলিশ লাইনে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। ট্রাফিকের ১৫তম ব্যাচের কর্মকর্তা আবদুল্লাহ কুড়িগ্রাম সদর জেলার জয়নাল আবেদীনের পুত্র বলে জানা গেছে। তিনি নগরীর বন্দর জোনের ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন। নিঃসন্তান আবদুল্লাহ বিয়ে করেছিলেন প্রায় আড়াই বছর আগে। স্ত্রীকে নিয়ে থাকতেন নগরীর খুলশী থানাধীন গরীবুল্লাহ হাউজিং এলাকায়।

ট্রাফিক বিভাগ বন্দর জোনের উপ-কমিশনার তারেক আহম্মেদ বলেন, টোল রোড এলাকায় মোটরসাইকেল করে মোবাইল ডিউটি করার সময় আবদুল্লাহকে একটি কভার্ডভ্যান চাপা দেয়। গুরুতর আহতাবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নগর পুলিশের এক সার্জেন্ট জানান, জেলে পাড়া এলাকায় বাইপাসের পাশে একটি কাভার্ডভ্যান টার্নিং নিচ্ছিল। অপরদিক থেকে সার্জেন্ট আবদুল্লাহ মোটরসাইকেল নিয়ে দ্রুত গতিতে আসছিলেন। টার্নিং নেয়া কাভার্ডভ্যানের সাথে ধাক্কা লেগে আবদুল্লাহ সড়কের উপর পড়ে যান। পেছন থেকে দ্রুতগামী আরেকটি কাভার্ডভ্যান এসে তাকে চাপা দেয়। এতে আবদুল্লাহ গুরুতর আহত হন। মোটরসাইকেলটিও দুমড়েমুচড়ে যায়। জনতা কাভার্ডভ্যান দুইটি আটক করে পুলিশে দিয়েছে।
অপরদিকে, জেলে পাড়া এলাকার এক বাসিন্দা জানান, সার্জেন্ট আবদুল্লাহ মোটরসাইকেল চালিয়ে দ্রুতগতির একটি কাভার্ডভ্যানকে তাড়া করে ধরার চেষ্টা করেন। জাইল্যাপাড়া এলাকা সংলগ্ন টোল রোডে পৌঁছলে কাভার্ডভ্যানকে সিগন্যাল দিলেও সেটি না থামায় মোটরসাইকেল নিয়ে কাভার্ডভ্যানের সামনে দাঁড়ান। ওই সময় চালক সার্জেন্টের উপর দিয়ে গাড়িটি চালিয়ে দিলে তিনি মোটরসাইকেলসহ ছিটকে পড়েন। এসময় পাশ দিয়ে যাওয়া আরেকটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। পায়ের ওপর দিয়ে কাভার্ডভ্যানের চাকা চলে যায়। মাথায় হেলমেট থাকলেও কাভার্ডভ্যানের ধাক্কায় তা খুলে পড়ে।

চমেক পুলিশ ফাঁড়ির নায়েক মো. আমির বলেন, দুর্ঘটনায় আহত এক পুলিশ সার্জেন্টকে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সীতাকু-ের ট্রাফিক পরিদর্শক (টিআই) রফিক আহমদ মজুমদার জানান, দুর্ঘটনায় আহত আব্দুল্লাহ বকসীকে উদ্ধার করেন এক ব্যক্তিগত গাড়ির চালক। পরে আহত আব্দুল্লাহকে ফৌজদারহাট ট্রাফিক পুলিশের কাছে হস্তান্তর করে তিনি চলে যান। ফৌজদারহাট ট্রাফিক পুলিশের সদস্যরা প্রথমে আবদুল্লাহকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে নেন। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে চমেক হাসপাতালে নেয়া হয়।
পাহাড়তলী থানার ওসি মাইনুর রহমান বলেন, ওই ঘটনায় কভার্ডভ্যান দুটিকে আটক করা হয়েছে। ঘটনার পর চালকরা পালিয়ে গেলেও তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

The Post Viewed By: 422 People

সম্পর্কিত পোস্ট