চট্টগ্রাম শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৮ অক্টোবর, ২০১৯ | ১:১৭ পূর্বাহ্ন

বিজিসি ট্রাস্টের সম্মিলিত বিদায় অনুষ্ঠানে উপাচার্য

নৈতিক গুণাবলী সম্পন্ন আদর্শ নাগরিক হয়ে দৃষ্টান্ত স্থাপন করবে

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন, আইন, ফার্মেসি, ইংরেজী এবং কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র-ছাত্রীদের সম্মিলিত বিদায় অনুষ্ঠান ব্যবসায় প্রশাসন অনুষদের সহযোগী অধ্যাপক ও অনুষ্ঠানের আহ্বায়ক রানা করনের সভাপতিত্বে গতকাল বৃহস্পতিবার চন্দনাইস্থ বিজিসি বিদ্যানগরে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বিজিসি ট্রাস্ট ভার্সিটির উপাচার্য প্রফেসর ড. সরোজ কান্তি সিংহ হাজারী। বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার প্রফেসর আ.ন.ম ইউসুফ চৌধুরী, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর রনজিত কুমার দে, চবি’র সিএসই বিভাগের অধ্যাপক প্রফেসর ড. মোহাম্মদ শাহাদাৎ হোসেন, চবি আইন অনুষদের ডিন ও বিজিসি ট্রাস্টের আইন বিভাগের এডভাইজর প্রফেসর এ.বি.এম. আবু নোমান, ফার্মেসি বিভাগের প্রফেসর ড. হয়রত আলী মিঞা, ইংরেজী বিভাগের প্রফেসর শ্বাশ্বতী দাশ, বিজিসি ট্রাস্টের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. নারায়ণ বৈদ্য ও রেজিস্ট্রার এ.এফ.এম আখতারুজ্জামান কায়সার।
বক্তব্য রাখেন ইংরেজী বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ খালেদ বিন চৌধুরী, বিবিএ প্রোগ্রাম কো-অর্ডিনেটর সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সরওয়ার উদ্দিন, সিএসই বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ নুরুল আবছার, আইন বিভাগের চেয়ারম্যান নাজনীন আক্তার, ফার্মেসি বিভাগের চেয়ারম্যান অনিন্দ্য কুমার নাথ ও এমবিএ প্রোগ্রাম কো-অর্ডিনেটর সহযোগী অধ্যাপক মোহাম্মদ কামাল উদ্দীন। বিদায়ী ছাত্র-ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন ফার্মেসির সজল চক্রবর্তী, আইনের বাবলু মিয়া, বিবিএর উম্মে খায়ের, ইংরেজী আফিয়া রহমান, সিএসইর সুদর্শন দাশ রুবেল। এতে সঞ্চালক ছিলেন এমরান আহমদ তামিম ও সুনয়না বড়–য়া।

প্রধান অতিথি বলেন, আশা করি তোমরা নৈতিক গুণাবলী সম্পন্ন একজন আদর্শ নাগরিক হয়ে দেশপ্রেম, দেশসেবা, মানবতা ও কল্যাণমূখী কাজে অংশগ্রহণের মাধ্যমে নবধারা সৃষ্টি করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করবে।
তাহলেই বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ ডিগ্রী ও জ্ঞানঅর্জন সার্থক হবে। তাছাড়া তিনি বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের সমন্বয়ে এই বিদায় অনুষ্ঠান সম্মিলিতভাবে উদ্যাপনের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 59 People

সম্পর্কিত পোস্ট