চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

অতর্কিত হামলায় আহত ২

হাটহাজারীতে আবারো সক্রিয় পাওয়ার বয়েজ গ্রুপ

হাটহাজারী সংবাদদাতা

১৭ অক্টোবর, ২০১৯ | ১১:০৩ অপরাহ্ণ

হাটহাজারীতে আবারো সক্রিয় হয়ে উঠেছে ‘পাওয়ার বয়েজ’ নামে একটি বখাটে গ্রুপ। গত বছরের ৫ মার্চ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সড়কে যুবদল কর্মী সোহেল হত্যার পর জেলে থাকায় এ বখাটে গ্রুপের সদস্যদের দাপট কিছুটা কমে যায়। সম্প্রতি আবারো শুরু হয়েছে ছিনতাই, ইভটিজিং, মাদক সেবন, মাদক বিক্রি, তুচ্ছ ঘটনায় হামলার ঘটনা। সর্বশেষ বুধবার (১৬ অক্টোবর) পাওয়ার বয়েজের সদস্য ও সোহেল হত্যা মামলার প্রধান আসামি তারেক ও সায়েম প্রকাশ তুফান ও তাদের সহযোগিদের অতর্কিত হামলায় পৌর সদরে মারাত্মক আহত হয়েছে দুই সিএনজি চালক।

সূত্রে জানা গেছে, পৌরসভার হাটহাজারী বাজারের পশ্চিমে কৃষি ফার্ম সড়কের চট্টগ্রাম-নাজিরহাট রেল লাইন এলাকায় পাওয়ার বয়েজের বখাটেরা এ হামলা করে। হামলায় উপজেলা বাজার কৃষি ফার্ম সড়ক সিএনজি চালক ভাই ভাই কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. আলি আজম ও সদস্য আব্দুচ সালাম মারাত্মকভাবে আহত হয়।

জানা যায়, রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে ওই এলাকার যানজট নিয়ে পাওয়ার বয়েজ গ্রুপের সদস্য তারেকের বড় ভাই কোরবান আলির সাথে সিএনজি চালকদের কথা কাটাকাটি হয় এবং একপর্যায়ে তা মীমাংসাও হয়ে যায়। পরে রাত ১০টার দিকে সিএনজি চালক ও সংগঠনের সাধারণ সম্পাদক আহত আলি আজম যাত্রী নিয়ে উপজেলা ফায়ার স্টেশনের দিকে রওনা দিয়ে  নাজিরহাট রেল লাইন এলাকায় পৌঁছলে রঙ্গিপাড়া এলাকার লেদু মিয়ার ছেলে কোরবান আলি (২৫), তারেক (২২), রবি (২০), ও বরকত আলির ছেলে সায়েম প্রকাশ তুফান (২২) সহযোগি অজ্ঞাত ২-৩ জন বহিরাগত মিলে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তার উপর হামলা করে।

এ সময় সিএনজিতে থাকা যাত্রীরা দ্রুত সিএনজি স্ট্যান্ডে হামলার ঘটনা জানালে সংগঠনের সদস্য ও হামলার শিকার আলি আজমের ভাতিজা দ্রুত ঘটনাস্থলে পৌঁছলে তাকেও কুপিয়ে মারাত্মক আহত করে হামলাকারীরা। পরে সংগঠনের সদস্য এবং স্থানীয়রা ঘটনাস্থলে গেলে তারা পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন। আহতদের উভয়ের মাথায় ৮-১০টি সেলাই হয়েছে বলেও জানা গেছে।

এদিকে, রাতেই হামলাকারী চারজনের নামসহ অজ্ঞাত আরো ২-৩ জনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ করেন আহত আবদুচ সালাম।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এসআই অজয় বলেন, মারামারির সত্যতা পেয়েছি। আইনগত ব্যবস্থা নেয়া হবে। হামলার ঘটনায় এলাকাবাসী ক্ষোভে ফুঁসে উঠেছে। বিক্ষুদ্ধ এলাকাবাসী দোষীদের দ্রুত আটক করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

 

পূর্বকোণ-জাহাঙ্গীর-রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট