চট্টগ্রাম শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯

১৭ অক্টোবর, ২০১৯ | ১০:৫৪ অপরাহ্ণ

ফটিকছড়ি সংবাদদাতা

চাঁদাবাজির মামলায় আ.লীগ নেতা শ্রীঘরে

এক মোটর সাইকেল চালকের দায়ের করা চাঁদাবাজি মামলায় ফটিকছড়ির ভুজপুর ইউপি আ.লীগের সাধারণ সম্পাদক মো. মান্নান প্রকাশ কসাই মান্নাকে (৪৮) কারাগারে পাঠিয়েছে বিজ্ঞ আদালত। আজ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে আসামি মো. মান্নান জুডিশিাল ম্যাজিষ্ট্রেট আদালত-৪ এর বিচারক জয়ন্তী রানী রায়ের আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত তাকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাদির দায়েরকৃত মামলার বিবরণে জনা যায়, পশ্চিম ভুজপুর পল্লান বাড়ির শামসুল আলমের ছেলে মো. বাহাদুর ভাড়ায় মোটর সাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করে। কিন্তু মান্নান তাকে প্রতিদিন ২শ’ টাকা করে মাসে ৬ হাজার টাকা চাঁদা দেয়ার জন্য নির্দেশ দেয়। মোটর সাইকেল চালক বাহাদুর তা দিতে অস্বীকার করলে গত ৪ অক্টোবর সন্ধ্যায় তাকে কাজীরহাট বাজারের মাংস হাটার নিকট কয়েকজন বখাটে দিয়ে আটক করে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় বেদম মারধর করে।

এ ঘটনার প্রেক্ষিতে মো. বাহাদুর বাদি হয়ে মান্নানকে প্রধান আসামি করে চারজনকে সুনির্দিষ্ট এবং আরো ৫-৬ জনকে অজ্ঞাতনামা আসামি করে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত চট্টগ্রাম বরাবরে একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে ভুজপর থানাকে এফআইআর হিসেবে গণ্য করে তদন্তের নির্দেশ দেন। ভুজপুর থানা পুলিশ বিষয়টি তদন্ত করে অভিযোগের সত্যতা পেয়ে আদালতে প্রতিবেদন দাখিল করে। আসামি মান্নানের বিরুদ্ধে এ ধরনের আরো বহু অভিযোগ রয়েছে বলে স্থানীয় আ.লীগের বিভিন্ন নেতা কর্মী জানান।

 

 

পূর্বকোণ-বিশ্বজিৎ -রাশেদ

The Post Viewed By: 190 People

সম্পর্কিত পোস্ট