চট্টগ্রাম মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯

১৭ অক্টোবর, ২০১৯ | ৮:২৮ অপরাহ্ণ

চবি সংবাদদাতা

পদোন্নতি দাবি

চবি কর্মচারী সমিতির ৩ দিনের আল্টিমেটাম

কর্মচারীদের পদোন্নতির দাবিতে তিন দিনের আল্টিমেটাম দিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতি। দাবি আদায় না হলে আগামী মঙ্গলবার অর্ধদিবস কর্মবিরতি পালনের ঘোষণাও দিয়েছেন তারা। বিষয়টি নিশ্চিত করেছেন চবি কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শহিদ।

তিনি বলেন, বুধবার (১৬ অক্টোবর) সমিতির জরুরি সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত নেয়া হয় যে, দীর্ঘদিন ধরে আমাদের পদোন্নতি প্রক্রিয়া আটকে আছে। আমরা এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে একাধিকবার জানিয়েছি। কোন রকম সাড়া না মেলায় আমরা কর্মসূচি ঘোষণা করেছি। তিনি আরো বলেন, আমাদের দাবি পূরণে আগামী তিন কার্যদিবস সময় বেধে দিয়েছি। এর মধ্যে কোন সমাধান না হলে আগামী মঙ্গলবার (২২ অক্টোবর) অর্ধদিবস কর্মবিরতি পালন করবো।

এদিকে, পদোন্নতি প্রক্রিয়া সম্পন্ন করার দাবিতে মঙ্গলবার (১৬ অক্টোবর) বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের সামনে সাধারণ সভার আয়োজন করে চবি কর্মচারী সমিতি। এতে সমিতির সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শহিদের সঞ্চালনায় সমিতির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এর আগে গত ১৫ অক্টোবর কর্মকর্তাদের বেতন স্কেল সমন্বয় এবং পদোন্নতি দেয়ার দাবিতে প্রেস ব্রিফিং করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার সমিতি। এসময় তারা আগামী ২০ অক্টোবর ‘কলম বিরতি’র ঘোষণা দেন।

 

 

পূর্বকোণ/মিজান-রাশেদ

The Post Viewed By: 92 People

সম্পর্কিত পোস্ট