চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৭ অক্টোবর, ২০১৯ | ৬:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

এম্বুলেন্সের সিলিন্ডার বিষ্ফোরণে একই পরিবারের নিহত ৩

সুস্থ হয়েও বাড়ি ফেরা হলো না বৃদ্ধ মফিজের

কোমরের ব্যাথায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বৃদ্ধ মফিজুর রহমান। পরিবারের সদস্যদের নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরছিলেন। কিন্তু দুর্ঘটনা তাকে বাড়ি ফিরতে দিল না । চমেক হাসপাতাল থেকে মেয়ে আর পুত্রবধূকে নিয়ে বাড়ি ফেরার পথে আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনী এলাকায় এম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে মৃত্যু হয় মফিজুর রহমান ও তার মেয়ে, পুত্রবধূর। নিহত তিনজনের বাড়ি বাঁশখালী উপজেলার ছনুয়া ইউনিয়নে। এ ঘটনায় আহত হয়েছেন আরোও চারজন। আহতদের চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে একজনের মৃত্যু হয়।

আজ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বেলা আড়াইটার দিকে চৌমুহনীর শশী কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাঁশখালীর  উপজেলার ছনুয়া ইউপির মৃত খলিলুর রহমানের ছেলে মফিজুর রহমান (৭০), জয়নাব বেগম (২৮), বুলবুল আক্তার (২০)। এ ঘটনায় মফিজুর রহমানের ছেলে শাহাবুদ্দীন (২৫), নিজাম উদ্দীন (২০) ও চকরিয়া উজেলার শামসুল আলমের ছেলে বাসের হেল্পার মুন্না (২৭)গুরুতর আহত হয়েছেন।

আনোয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ পূর্বকোণকে বলেন, এম্বুলেন্সটি রোগী বহন করছিল। অ্যাম্বুলেন্সে থাকা সিলিন্ডার বিস্ফোরিত হলে ঘটনাস্থলে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 458 People

সম্পর্কিত পোস্ট